Jio কে টেক্কা দিতে নতুন সিম কার্ড নিয়ে এল BSNL

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
Jio কে টেক্কা দিতে নতুন সিম কার্ড নিয়ে এল BSNL

অমরনাথ যাত্রীদের জন্য 'যাত্রা' সিম কার্ড নিয়ে এল BSNL

হাইলাইট
  • এই সিম কার্ডে থাকছে 20,000 সেকেন্ড ভয়েস কল আর 1.5GB ডেটা
  • এই সিম কার্ডের ভ্যালিডিটি 10 দিন
  • 15 অগাস্ট পর্যন্ত এই সিম কার্ড কেনা যাবে

সম্প্রতি অমরনাথ যাত্রীদের জন্য নতুন প্ল্যান নিয়ে এসেছিল Jio। 102 টাকা প্ল্যানে সাত দিন ভ্যালিডিটি পাওয়া যাচ্ছে। এবার Jio কে টেক্কা দিতে অমরনাথ যাত্রীদের জন্য নতুন ‘যাত্রা' সিম কার্ড নিয়ে এল ভারত সঞ্চার নিগম লিমিটেড। এই সিম কার্ড ব্যবহার করে 20,000 সেকেন্ড (প্রায় 333 মিনিট) ভয়েস কল আর 1.5GB ডেটা ব্যবহার করা যাবে। যাত্রা সিম কার্ডের ভ্যালিডিটি 10 দিন। জম্মু ও কাশ্মীরের বিভিন্ন পর্যটন সেন্টার থেকে এই সিম কার্ড কাওয়া যাচ্ছে। 15 অগাস্ট পর্যন্ত তীর্থযাত্রীরা এই সিম কার্ড ব্যবহার করতে পারবেন।

জুম্মু ও কাশ্মীরের লখমপুর বেস ক্যাম্প, ভগবতী নগর জম্মু বেস ক্যাম্প সহ একাধিক জায়গা থেকে BSNL যাত্রা সিম কার্ড পাওয়া যাবে। এছাড়াও শ্রীনগরের নওগ্রাম থেকে পাওয়া যাবে এই সিম কার্ড।

BSNL যাত্রা সিম কার্ডের জন্য 230 টাকা খরচ হবে। এই সিম কার্ডে থাকছে 20,000 সেকেন্ড টকটাইম আর 1.5GB ডেটা। এই সিম কার্ডের ভ্যালিডিটি 10 দিন।

যাত্রা সিম কার্ড কিনতে গ্রাহককে সঠিক ডকুমেন্ট দেখাতে হবে। সাথে লাগবে একটি পাসপোর্ট সাইজ ছবি। এছাড়াও শ্রী অমরনাথজি শ্রাইন বোর্ড রেজিস্ট্রেশন কাগজের ফটোকপি জমা দিতে হবে।

সম্প্রতি অমরনাথ যাত্রীদের জন্য নতুন প্রিপেড প্ল্যান নিয়ে এসেছে Jio। জম্মু ও কাশ্মীর সার্কেলে এই প্ল্যান লঞ্চ হয়েছে। 102 টাকা প্ল্যানে আনলিমিটেড কলিং এর সাথেই থাকছে দিনে 100 টি SMS ব্যবহারের সুবিধা। এই প্ল্যানের ভ্যালিডিটি 7 দিন। এই প্ল্যানের সাথে রোজ 500MB ডেটা ব্যবহার করতে দেবে মুকেশ আম্বানির কোম্পানি।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.