প্রিপেডে নতুন ঈদ মুবারক প্ল্যান লঞ্চ করল BSNL

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার শেয়ার রেডিট কমেন্ট
প্রিপেডে নতুন ঈদ মুবারক প্ল্যান লঞ্চ করল BSNL

হাইলাইট

  • পবিত্র রামজান মাস ও ঈদের কথা মাথায় রেখে নতুন মোবাইল প্যাক লঞ্চ করল BSNL
  • এই প্যাকে গ্রাহকরা প্রতিদিন 2GB ডাটা আনলিমিটেড ভয়েস কল করতে পারবেন
  • শুধুমাত্র 12 জুন থেকে 26 জুনের মধ্যে এই প্ল্যান নেওয়া যাবে

পবিত্র রামজান মাস ও ঈদের কথা মাথায় রেখে নতুন মোবাইল প্যাক লঞ্চ করল BSNL।  Eid Mubarak STV 786 নামের এই প্যাকে গ্রাহকরা প্রতিদিন 2GB ডাটা আনলিমিটেড ভয়েস কল আর প্রতিদিন  100 টি SMS এর সুবিধা পাবেন। 786 টাকার এই প্ল্যানের ভ্যালিডিটি 150 দিন। শুধুমাত্র মুম্বাই ও দিল্লি সার্কেলের গ্রাহকদের জন্যই এই প্ল্যান লঞ্চ করেহে BSNL।

শুধুমাত্র 12 জুন থেকে 26 জুনের মধ্যে এই প্ল্যান নেওয়া যাবে। আগে এই প্যাকে 90 দিনের ভ্যালিডিটি আর মোট 3GB ডাটা পেতেন BSNL গ্রাহকরা। কিন্তু নতুন এই প্ল্যানে রোজ 2GB করে ডাটা পাবেন গ্রাহকরা।

সম্প্রতি 149 টাকার FIFA World Cup Special Data STV 149 প্ল্যান লঞ্চ করেছে BSNL। নতুন 149 টাকার এই প্ল্যানে গ্রাহকরা রোজ 4GB ডাটা পাবেন। বৃহষ্পতিবার থেকে রাশিয়ায় শুরু হচ্ছে ফুটবল বিশ্বকাপ। আর গ্রাহকদের ফুটবল বিশ্বকাপ দেখার সুযোগ করে দিতেই FIFA World Cup Special Data STV 149 প্ল্যানটি লঞ্চ করেছে BSNL। 14 জুন থেকে 15 জুলাই ফুটবল বিশ্বকাপের সময় ভ্যালিড থাকবে নতুন এই প্ল্যান। জিওর 149 টাকার প্ল্যানের সাথে টক্করেই নতুন এই প্ল্যান লঞ্চ করেছে BSNL। জিওর 149 টাকার প্ল্যানে গ্রাহকরা রোজ 3GB ডাটা, আনলিমিটেড কলিং ও রোজ 100 টি SMS এর সুবিধা পান। এই প্ল্যানের ভ্যালিডিটি 28 দিন। এছাড়াও 149 টাকার প্ল্যানে এয়ারটেল গ্রাহকরা প্রতি 2GB করে ডাটা পান। এর সাথেই এয়ারটেল গ্রাহকরা 149 টাকার প্ল্যানে আনলিমিটেড কলিং আর রোজ 100 টি SMS এর সুবিধা পান। জিওর মতো এই প্ল্যানের ভ্যালিডিটিও 28 দিন।

এচাড়াও গত সপ্তাহে ফাইবার টু হোম সার্ভিসে দুটি নতুন প্ল্যান লঞ্চ করেছিল রাষ্ট্রায়াত্ত টেলিকম সংস্থাটি। Fibro Combo ULD 777 নামের প্রথম ব্রডব্যান্ড প্ল্যানে মাসে 50Mbps স্পিডে 500GB ডাটা পাবেন BSNL গ্রাহকরা। 30 দিনের ভ্যালিডিটি থাকবে এই প্ল্যানে। এছাড়াও Fibro Combo ULD 1277 প্ল্যানে 100Mbps স্পিডে 750GB ডাটা পাবেল গ্রাহকরা। এর ফলে লঞ্চের আগেই কঠিন প্রতিযোগিতার সম্মুখিন হবে JioFiber।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন