Jio এফেক্ট: 1Gbps স্পিডের ইন্টারনেট প্ল্যান নিয়ে এল Airtel

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
Jio এফেক্ট: 1Gbps স্পিডের ইন্টারনেট প্ল্যান নিয়ে এল Airtel

1Gbps স্পিডের ব্রডব্যান্ড প্ল্যান নিয়ে এল Airtel

হাইলাইট
  • 1Gbps পিডের ফাইবার ব্রডব্যান্ড প্ল্যান নিয়ে এল Airtel
  • মাসে 3,999 টাকা খরচ হবে
  • বিনামূল্যে Neflix, Amazon Prime সাবস্ক্রিপশন পাওয়া যাবে

সম্প্রতি 1Gbps স্পিডের ইন্টারনেট প্ল্যান নিয়ে হাজির হয়েছিল Jio Fiber। এবার মুকেশ আম্বানির কোম্পানিকে টেক্কা দিতে এক সপ্তাহের মধ্যে 1Gbps স্পিডের ব্রডব্যান্ড প্ল্যান নিয়ে এল Airtel। নতুন এই প্ল্যান ব্যবহার করতে মাসে 3,999 টাকা খরচ হবে। আগে Airtel ব্রডব্যান্ড কানেকশনে সর্বোচ্চ 300 Mbps স্পিডে ইন্টারনেট ব্যবহার করা যেত। সম্প্রতি সর্বোচ্চ 1Gbps স্পিডের ইন্টারনেট প্ল্যান নিয়ে হাজির হয়েছে Jio। এবার প্রতিযোগীতায় টিকে থাকতে 1Gbps ব্রডব্যান্ড প্ল্যান নিয়ে এল Airtel।

Telecom Talk ওয়েবসাইটে প্রকাশিত রিপোর্টে জানানো হয়েছে Airtel V Fiber এর নতুন 3,999 টাকা দামের আলট্রা প্ল্যানে আনলিমিটেড ডেটা ব্যবহার করা যাবে। তবে মাসে 3.3TB ডেটার সীমা পর্যন্ত হাই স্পিড ইন্টারনেট ব্যবহার করা যাবে কি না জানা যায়নি। ভি ফাইবার আলট্রা প্ল্যানে Airtel ব্রডব্যান্ড গ্রাহকরা 1Gbps স্পিডে ইন্টারনেট ব্যবহার করতে পারবেন। সাথে বিনামূল্যে থাকছে তিন মাস Netflix  সাবস্ক্রিপশন আর এক বছর Amazon Prime সাবস্ক্রিপশন, Zee 5 মাসিক সাবস্ক্রিপশন আর Airtel Xstream অ্যাপ সাবস্ক্রিপশন।

ভারতে প্রথম 1Gbps কানেকশন নিয়ে হাজির হয়েছিল  ACT ফাইবার। পরে ধীরে ধীরে Spectra, Netplus, JioFiber 1Gbps কানেওশনের প্ল্যান নিয়ে হাজির হয়েছে। এবার সেই দলে নাম লেখালো Airtel V Fiber। এতদিন বেশিরভাগ Airtel ব্রডব্যান্ড সার্কেলে সর্বোচ্চ 100 Mbps প্ল্যান ব্যবহার করা যেত। কয়েকটি সার্কেলে 1,599 টাকার 300 Mbps প্ল্যান নিয়ে এসেছিল সুনিল মিত্তলের কোম্পানি। এবার 3,999 টাকার 1Gbps ব্রডব্যান্ড প্ল্যান লঞ্চ করল Airtel।

Airtel V Fiber আলট্রা ব্রডব্যান্ড প্ল্যানে সর্বোচ্চ 1Gbps স্পিডে আলনলিমিটেড ডেটা ব্যবহার করা যাবে। এয়ারটেল এর 100 Mbps স্পিডের আনলিমিটেড প্ল্যানের দাম 1,999 টাকা। তবে 100 Mbps স্পিডে 3.3 YTB ডেটা ব্যবহার করা যায়। এর পরে ইন্টারনেট স্পিড কমে যায়। 1Gbps স্পিডে এমন কোন ডেটা ব্যবনহারের সীমা রয়েছে কি না জানা যায়নি। 3,999 টাকা প্ল্যানের সাথে 1000GB অতিরিক্ত ডেটা দেবে Airtel। ছয় মাস বৈধ থাকবে এই অতিরিক্ত ডেটা।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.