Jio Fiber এফেক্ট: একাধিক স্ট্রিমিং ডিভাইস নিয়ে হাজির Airtel

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
Jio Fiber এফেক্ট: একাধিক স্ট্রিমিং ডিভাইস নিয়ে হাজির Airtel

Airtel Xstream Box এ Android 9 Pie অপারেটিং সিস্টেম চলবে

হাইলাইট
  • Airtel Xstream Box আর Xstream stick এর দাম 3,999 টাকা
  • Xstream Box গ্রাহকরা এক বছর সাবস্ক্রিপশন বিনামূল্যে পাবেন
  • সম্প্রতি Airtel TV এর নাম বদলে Airtel Xstream হয়েছে

সোমবার লঞ্চ হল Airtel  Xstream Box আর  Xstream Stick। Airtel TV এর নাম বদলে সামনে এল Airtel Xstream। এছাড়াও Airtel Xstream অ্যাপের উইজার ইন্টারফেস ঢেলে সাজানো হয়েছে। Jio Fiber লঞ্চের কয়েক দিন আগেই এই পরিষেবা নিয়ে এল Airtel। Jio Fiber কানেকশনে ব্রডব্যান্ডের সাথেই সেট টিপ বক্স আর ল্যান্ডলাইন ফোন দেবে মুকেশ আম্বানির কোম্পানি। এবার আগে থেকে নিজেদের প্রোডাক্ট লঞ্চ করে বাজারে প্রাসঙ্গিকতা ধরে রাখল Airtel।

Airtel Xstream Box

Airtel Xstream Box একটি 4K হাইব্রিড বস। ভারতে এই বক্সের দাম 3,999 টাকা। তবে Airtel Digital TV  গ্রাহকরা 2,249 টাকা দামে এই বক্স কিনতে পারবেন। Airtel Xstream Box এর সাথে 1 বছরের Airtel Xstream সাবস্ক্রিপশন বিনামূল্যে পাওয়া যাবে। এর সাথেই এক বাস HD DTH সাবস্ক্রিপশন বিনামূল্যে পাবেন গ্রাহক।

airtel xstream box full airtel

Airtel Xstream Box গ্রাহকরা 500 টি টিভি চ্যানেলের থেকে নিজের পছন্দের চ্যানেল বেছে নিতে পারবেন। এছাড়াও Airtel Xstream সার্ভিসের কনটেন্ট দেখতে পাবেন গ্রাহক। এই বচ থেকে ZEE5, Hooq, Hoi Choi, Eros Now, HungamaPlay, ShemarooMe, Ultra আর Curiosity Stream এর মতো থার্ড পার্টি স্ট্রিমিং সার্ভিস ব্যবহার করা যাবে।

Airtel Xstream Box এ Android 9 Pie অপারেটিং সিস্টেম চলবে। Google Play Store থেকে অ্যাপ ডাউনলোড করা যাবে। থাকছে Wifi কানেক্টিভিটি আর বিল্ট ইন Chromecast সাপোর্ট। সাথছে একটি ইউনিভার্সাল রিমোট। সেখানে Google Assistant সাপোর্টঁ থাকছে। সাথে থাকছে হাই এন্ড গেমিং।

Airtel Xstream Stick

টিভি বক্সের সাথে একটি নতুন স্ট্রিমিং স্টিক নিয়ে এসেছে Airtel। তবে এই স্টিকে কোন টিভি চ্যানেল দেখা যাবে না। এই স্টিক ব্যবহার করে শুধুমাত্র ডিজিটাল কনটেন্ট বস্ট্রিম করা যাবে। এই স্ট্রিমিং স্টিকে থাকছে  Google Play Store। সেখানে Netlix, Amazon Prime Video, YouTube সহ সব জনপ্রিয় স্ট্রিমিং অ্যাপ সাপোর্ট করবে। Airtel Xstream Stick এ চলবে Anroid 8.0 Oreo অপারেটিং সিস্টেম।

airtel xtream stick full airtel

Airtel Xstream Stick এর দাম 3,999 টাকা। Airtel Thanks Platinum আর Gold গ্রাহকরা বিনামূল্যে এই স্ট্রিমিং সার্ভিস ব্যবহার করতে পারবেন। অন্য গ্রাহকরা প্রথম মাস বিনামূল্যে ব্যবহার করতে পারবেন। এর পরে বছরে 999 টাকা সাবস্ক্রিবশন ফি দিতে হবে।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.