JioFiber Effect: বিনামূল্যে 1,000GB অতিরিক্ত ডেটা দিচ্ছে Airtel

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
JioFiber Effect: বিনামূল্যে 1,000GB অতিরিক্ত ডেটা দিচ্ছে Airtel

তিনটি ব্রডব্যান্ড প্ল্যানের সাথে অতিরিক্ত ডেটা দিচ্ছে Airtel

হাইলাইট
  • 1,999 টাকা প্ল্যানে আনলিমিটেড ডেটা ব্যবহার করা যাবে
  • 1,599 টাকা প্ল্যান অতিরিক্ত 1,000 GB ডেটা ব্যবহার করা যাবে
  • 799 টাকা প্ল্যানের সাথে থাকছে অতিরিক্ত 200 GB ডেটা

শিঘ্রই লঞ্চ হবে JioFiber। তাই আগে থেকেই কোম্পানির গ্রাহক ধরে রাখতে এবার ব্রডব্যান্ড গ্রাহকদের অতিরিক্ত ডেটা দিতে শুরু করল Airtel। কোম্পানির ফাইবার ব্রডব্যান্ড পরিষেবা Airtel V-Fiber গ্রাহকরা 1000 GB পর্যন্ত অরিরিক্ত ডেটা পাবেন। অতিরিক্ত এই ডেটার ভ্যালিডিটি ছয় মাস। মাসে 799 টাকা, 1,099 টাকা আর 1,599 টাকা প্ল্যানের সাথে এই সুবিধা পাওয়া যাবে।

799 টাকা প্ল্যানের সাথে 100GB ডেটার উপরে অতিরিক্ত 200GB ডেটা ব্যবহার করা যাবে। এই অতিরিক্ত ডেটা আগামী ছয় মাস বৈধ থাকবে। 750  টাকা প্ল্যানে 40Mbps স্পিডে ডেটা ব্যবহার করা যায়। সাথে রয়েছে আনলিমিটেড লোকাল, ন্যাশানাল কল আর Airtel TV Premium সাবস্ক্রিপশন।

1,099 টাকা প্ল্যানের 300GB ডেটার উপরে 500GB অতিরিক্ত ডেটা পাওয়া যাবে। এই প্ল্যানের স্পিড 100 Mbps। এই প্ল্যানের সাথে আনলিমিটেড লোকাল আর ন্যাশানাল কল করা যাবে। সাথে থাকছে Amazon Prime, Netflix, Zee5 Premium আর Airtel TV Premium সাবস্ক্রিপশন।

1,599 টাকা প্ল্যানের সাথে 1,000GB অতিরিক্ত ডেটা পাবেন Airtel V-Fiber গ্রাহক। অতিরিক্ত ডেটার ভ্যালিডিটি ছয় মাস। এই প্ল্যানের সাথে আনলিমিটেড লোকাল আর ন্যাশানাল কল করা যাবে। সাথে থাকছে Amazon Prime, Netflix, Zee5 Premium আর Airtel TV Premium সাবস্ক্রিপশন।

এছাড়াও Airtel V-Fiber কানেকশনে একটি 1,999 টাকা প্ল্যান রয়েছে। তবে এই প্ল্যানের সাথে কোন অতিরিক্ত ডেটা পাওয়া যাবে না। কারন এই প্ল্যানের সাথে 100 Mbps স্পিডে আনলিমিটেড ডেটা ব্যবহার করা যায়। ডেটা ব্যবহারের কোন সীমা না থাকার কারনেই 1,999 টাকা প্ল্যানের সাথে কোন অতিরিক্ত ডেটা পাওয়া যাবে না। যদিও এই প্ল্যানের সাথেও আনলিমিটেড লোকাল আর ন্যাশানাল কল করা যাবে। সাথে থাকছে Amazon Prime, Netflix, Zee5 Premium আর Airtel TV Premium সাবস্ক্রিপশন।

ইতিমধ্যেই কোম্পানির ওয়েবসাইটে Airtel V-Fiber গ্রাহকদের জন্য অতিরিক্ত ডেটার কথা জানানো হয়েছে। কোম্পানির ওয়েবসাইটে জানানো হয়েছে অতিরিক্ত এই ডেটা আগামী ছয় মাস পর্যন্ত বৈধ থাকবে। এই সব প্ল্যানের সাথে তিন মাস Netflix সাবস্ক্রিপশন পাওয়া যাবে। এছাড়াও Amaozn Prime সাবস্ক্রিপশনের ভ্যালিডিটি 12 মাস। শুধুমাত্র Airtel V-Fiber গ্রাহকরাই এই অতিরিক্ত সুবিধা পাবেন বলে জানিয়েছে গুরুগ্রামের কোম্পানিটি।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.