299 টাকায় অবিশ্বাস্য সুবিধা দিচ্ছে Airtel

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
299 টাকায় অবিশ্বাস্য সুবিধা দিচ্ছে Airtel

299 টাকা প্ল্যানে Airtel গ্রাহক আনলিমিটেড কলের সাথে দিনে 2.5GB ডেটা ব্যবহার করতে পারবেন

হাইলাইট
  • এই প্ল্যানে প্রিপেড গ্রাহকরা দিনে 2.5GB ডেটা ব্যবহার করতে পারবেন
  • সাথে থাকছে বিনামূল্যে আনলিমিটেড কল আর Amazon Prime সাবস্ক্রিপশন
  • এই প্ল্যানের ভ্যালিডিটি 28 দিন

#AirtelThanks ক্যামপেইনে আরও বেশি সুবিধা দিচ্ছে Airtel। 299 টাকায় নতুন প্রিপেড প্ল্যান লঞ্চ করল গুরুগ্রামের কোম্পানিটি। এই প্ল্যানে প্রিপেড গ্রাহকরা দিনে 2.5GB ডেটা ব্যবহার করতে পারবেন। সাথে থাকছে বিনামূল্যে আনলিমিটেড কল, Amazon Prime সাবস্ক্রিপশান আর 28 দিন ভ্যালিডিটি।

সিলভার, গোল্ড ও প্ল্যান্টিনাম বিভাগে #AirtelThanks ক্যামপেইনে গ্রাহকদের বিভিন্ন সুবিধা দেবে Airtel। Amazon Prime, Netflix আর Zee5 মতো অনলাইন স্ট্রিমিং কোম্পানিগুলির সাথে হাত মিলিয়ে এই পরিষেবা শুরু হয়েছে। এর মধ্যে প্ল্যাটিনাম বিভাগে পাওয়া যাবে ভিআইপি সার্ভিস।

তবে 299 টাকায় আলাদা প্ল্যান লঞ্চ করেছে কোম্পানি। এই প্ল্যানের ভ্যালিডিটি 28 দিন। 299 টাকা প্ল্যানে Airtel গ্রাহক আনলিমিটেড কলের সাথে দিনে 2.5GB ডেটা ব্যবহার করতে পারবেন। সাথে থাকছে বিনামূল্যে Amazon Prime সাবস্ক্রিপশান। Airtel Thanks অ্যাপ থেকে এই প্ল্যান অ্যাকটিভেট করা যাবে।

Airtel.in ও Airtel Thanks ওয়েবসাইট থেকে 299 টাকা রিচার্জ করা যাবে। এছাড়াও Amazon.in আর Amazon Pay থেকে এই রিচার্জ করা যাবে।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন