এবার পোস্টপেডে ধামাকা প্ল্যান নিয়ে এল Airtel

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
এবার পোস্টপেডে ধামাকা প্ল্যান নিয়ে এল  Airtel

দুটি নতুন পোস্টপেড প্ল্যান নিয়ে এসেছে Airtel

হাইলাইট
  • 349 টাকা ও 399 টাকার দুটি নতুন পোস্টপেড প্ল্যান নিয়ে এল Airtel
  • পাঁচটি সার্কেলের গ্রাহকরা 349 টাকা প্ল্যান ব্যবহার করতে পারবেন
  • দুটি প্ল্যানেই থাকছে আনলিমিটেড কলিং

349 টাকা ও 399 টাকার দুটি নতুন পোস্টপেড প্ল্যান নিয়ে এল Airtel। অন্ধ্রপ্রদেশ, চেন্নাই, দিল্লি, কর্ণাটক ও তামিলনাডুর গ্রাহকরা 349 টাকার প্ল্যান ব্যবহার করতে পারবেন। দেশের অন্য সব সার্কেলের গ্রাহকদের জন্য থাকছে 399 টাকা প্ল্যান।  এই প্ল্যানে আনলিমিটেড কল, প্রতিদিন 100 টি SMS এর সাথেই থাকছে নির্দিষ্ট পরিমান ডেটা ব্যবহারের সুবিধা।

Airtel ওয়েবসাইটে জানানো হয়েছে 349 টাকা প্ল্যানে 5GB ডেটা ব্যবহার করা যাবে। সাথে থাকছে আনলিমিটেড কল, দিনে 100 টি SMS। এই প্ল্যানের সাথে থাকছে ডেটা রোলওভারের সুবিধা। অর্থাৎ কোন মাসে সম্পূর্ণ ডেটা ব্যবহার না করলে তা পরের মাসে অ্যাকাউন্টে যোগ হয়ে যাবে। এর সাথেই থাকছে ZEE5 আর Airtel TV Premium সাবস্ক্রিপশন।

airtel rs 349 399 circle specific plans gadgets 360 Airtel

349 টাকা আর 399 টাকার পোস্টপেড প্ল্যান নিয়ে এসেছে Airtel

399 টাকা প্ল্যানের সাথেও থাকছে আনলিমিটেড কল, আর দিনে 100 টি SMS ব্যবহারের সুবিধা। তবে এই প্ল্যানের সাথে থাকছে 40GB ডেটা। এই প্ল্যানের সাথেও থাকছে ZEE5 আর Airtel TV Premium সাবস্ক্রিপশন। 399 টাকা প্ল্যানের গ্রাহকরা হ্যান্ডসেট প্রোটেকশান ব্যবহার করতে পারবেন।

তবে এই দুটি প্ল্যান নির্দিষ্ট কিছু সার্কেলের গ্রাহকরা ব্যবহার করতে পারবেন। অন্ধ্রপ্রদেশ, চেন্নাই, দিল্লি, কর্ণাটক ও তামিলনাডুর গ্রাহকরা 349 টাকার প্ল্যান ব্যবহার করতে পারবেন। দেশের অন্য সব সার্কেলের গ্রাহকদের জন্য থাকছে 399 টাকা প্ল্যান।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.