এটাই ভারতে সবথেকে সস্তা আনলিমিটেড প্ল্যান

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
এটাই ভারতে সবথেকে সস্তা আনলিমিটেড প্ল্যান

দিনে 3GB ডাটার প্ল্যানে ভারতে সবথেকে সস্তা Airtel এর 181 টাকার প্ল্যান।

হাইলাইট
  • 81 টাকার নতুন প্ল্যান লঞ্চ করল Airtel
  • এই প্ল্যানে দিনে 3GB ডাটা ব্যবহার করা যাবে
  • প্ল্যানের ভ্যালিডিটি 14 দিন

প্রিপেডে আবার নতুন প্ল্যান লঞ্চ করল Airtel। এবার 181 টাকার নতুন প্ল্যান লঞ্চ করল দেশী টেলিকম সংস্থাটি। এই প্ল্যানে দিনে 3GB ডাটা, আনলিমিটেড কল আর দিনে 100 টি SMS ব্যবহার করা যাবে। এই প্ল্যানের ভ্যালিডিটি 14 দিন। এর ফলে 181 টাকায় 42GB ডাটা পাওয়া যাবে। এর ফলে প্রতি GB ডাটা তে খরচ হচ্ছে মাত্র 4.3 টাকা। যার দিনে 3GB ডাটা সহ ভারতে সবথেকে কম দামের প্ল্যান।

Telecom Talk এ এক রিপোর্টে জানানো হয়েছে এই প্ল্যানের ভ্যেস কলিং এ কোন দৈনিক বা সাপ্তাহিক লিমিট থাকবে না। আপাতত নির্দিষ্ট কিছু সার্কেলের গ্রাহকরা এই প্ল্যান ব্যবহার করতে পারবেন।

এত কম দামে ভারতের কোন প্রিপেড প্ল্যানে দিনে 3GB ডাটা ব্যবহার করা যায় না। তবে Jio 198 টাকা প্ল্যানের খুব কাছে থাকবে এই প্ল্যান। Jio 198 টাকা প্ল্যানে দিনে দিনে 2GB ডাটা, আনলিমিটেড কল আর দিনে 100 টি SMS ব্যবহার করা যায়। এই প্ল্যানের ভ্যালিডিটি 28 দিন। ফলে 198 টাকায় 56GB ডাটা পাওয়া যায়। এছাড়াও Vodafone 199 টাকার প্ল্যানে দিনে 1.4GB ডাটা, আনলিমিটেড কল আর দিনে 100 টি SMS ব্যবহার করা যায়। এই প্ল্যানের ভ্যালিডিটও 28 দিন।

গত মাসে 195 টাকার প্ল্যান লঞ্চ করেছিল Airtel। এই প্ল্যানে দিনে 1.25 GB ডাটা ব্যবহার করা যাবে। নতুন এই প্ল্যানের ভ্যালিডিটি 28 দিন। এর ফলেই 195 টাকায় 35GB ডাটা ব্যবহার করা যাবে। সাথে থাকবে বিনামূল্যে কলিং এর সুবিধা। আপাতত শুধুমাত্র অন্ধ্রপ্রদেশ ও তেলেঙ্গানা সার্কেলে এই প্ল্যান লঞ্চ করেছে Airtel।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English हिंदी
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.