একাধিক পোস্টপেড প্ল্যান ঢেলে সাজালো Airtel

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
একাধিক পোস্টপেড প্ল্যান ঢেলে সাজালো Airtel

Airtel পোস্টপেড প্ল্যানের সাথে Amazon Prime, Netflix আর ZEE5 সাবস্ক্রিপশান বিনামূল্যে পাওয়া যাচ্ছে

হাইলাইট
  • পোস্টপেড একাধিক পোস্টপেড প্ল্যান ঢেলে সাজালো Airtel
  • 499 টাকা প্ল্যানে মাসে 75GB ডেটা ব্যবহার করা যাবে
  • 1,500 টাকা পর্যন্ত পোস্টপেড প্ল্যান রয়েছে Airtel -এ

নতুন গ্রাহক টানতে একাধিক পোস্টপেড প্ল্যান ঢেলে সাজালো Airtel। 399 টাকা পোস্টপেড প্ল্যান তুলে নিয়ে নতুন 499 টাকা প্ল্যান লঞ্চ করেছে Airtel। এছাড়াও 999 টাকা পোস্টপেড প্ল্যান ঢেলে সাজিয়েছে কোম্পানিটি। এই প্ল্যানে আনলিমিটেড কল এর সাথেই থাকছে মাসে 150GB ডেটা ব্যবহারের সুযোগ। এছাড়াও 1,599 টাকা প্ল্যানেও বদল এনেছে কোম্পানিটি।

Airtel 499 টাকা পোস্টপেড প্ল্যান

এখন কোম্পানির সবথেকে সস্তা পোস্টপেড প্ল্যান এটি। 499 টাকা প্ল্যানে মাসে  75GB ডেটা ব্যবহার করা যাবে। সাথে থাকছে আনলিমিটেড লোকা, ন্যাশানাল ও রোমিং কল। এই প্ল্যানের সাথে তিন মাস বিনামূল্যে Netflix সাবস্ক্রিপশান পাওয়া যাবে। এছাড়াও থাকছে এক বছর Amazon Prime সাবস্ক্রিপশান Zee5 সাবস্ক্রিপশান আর Airtel TV Premium সাবস্ক্রিপশান। এই প্ল্যানের সাথে হ্যান্ডসেট প্রোটেকশান বিনামূল্যে পাওয়া যাবে।

Airtel 749 টাকা পোস্টপেড প্ল্যান

749 টাকায় একসাথে তিনটি কানেকশান ব্যবহার করা যাবে। এই প্ল্যানে মাসে 125GB  ডেটা ব্যবহার করা যাবে। সাথ থাকছে বিনামূল্যে লোকাল, ন্যাশানাল ও রোমিং কল এর সুবিধা। এই প্ল্যানের সাথেও তিন মাস বিনামূল্যে Netflix সাবস্ক্রিপশান পাওয়া যাবে। এছাড়াও থাকছে এক বছর Amazon Prime সাবস্ক্রিপশান Zee5 সাবস্ক্রিপশান আর Airtel TV Premium সাবস্ক্রিপশান। এই প্ল্যানের সাথে হ্যান্ডসেট প্রোটেকশান বিনামূল্যে পাওয়া যাবে।

Airtel 999 টাকা পোস্টপেড প্ল্যান

999 টাকা প্ল্যানে চারটি কানেকশান একসাথে ব্যবহার করা যাবে। এই প্ল্যানে থাকছে মাসে 150GB  ডেটা ব্যবহারের সুবিধা। সাথে থাকছে Amazon Prime, Zee5, Netflix আর Airtel TV Premium সাবস্ক্রিপশান।

airtel postpaid plans gadgets 360 Airtel

বাজারে টিকে থাকতে পোস্টপেড প্ল্যানে বড় পরিবর্তন আনলো Airtel

Airtel 1,500 টাকা পোস্টপেড প্ল্যান

এটা Airtel এর সবথেকে বেশি দামের পোস্টপেড প্ল্যান। এই প্ল্যানে আনলিমিটেড ডেটা ব্যবহার করা যাবে। সাথে থাকছে ডেটা রোলওভার। এই প্ল্যানের সাথে তিন মাস বিনামূল্যে Netflix সাবস্ক্রিপশান পাওয়া যাবে। এছাড়াও থাকছে এক বছর Amazon Prime সাবস্ক্রিপশান Zee5 সাবস্ক্রিপশান আর Airtel TV Premium সাবস্ক্রিপশান। এই প্ল্যানের সাথে হ্যান্ডসেট প্রোটেকশান বিনামূল্যে পাওয়া যাবে।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন