বিনামূল্যে 1000GB ডাটা দিচ্ছে Airtel

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
বিনামূল্যে 1000GB ডাটা দিচ্ছে Airtel

799 টাকা বা তার বেশি প্ল্যানের Airtel ব্রডব্যান্ড গ্রাহকরা বিনামূল্যে অতিরিক্ত ডাটা পাবেন

হাইলাইট
  • ব্রডব্যান্ডে নির্বাচিত গ্রাহকদের 1TB ডাটা বিনামূল্যে দিচ্ছে Airtel
  • 799 টাকা বা তার বেশি প্ল্যানের Airtel ব্রডব্যান্ড গ্রাহক এই সুবিধা পাবেন
  • সাথে থাকছে বিনামূল্যে Netflix আর Amazon Prime সাবস্ক্রিপশান

Jio GigaFiber লঞ্চ এখন শুধুই সময়ের অপেক্ষা। তাই নিজের গ্রাহক ধরে রাখতে ব্রডব্যান্ডে নির্বাচিত গ্রাহকদের 1TB পর্যন্ত ডাটা বিনামূল্যে দিচ্ছে গুরুগ্রামের কোম্পানিটি। 31 মার্চ পর্যন্ত এই অফার চলবে। কিন্তু এই অতিরিক্ত ডাটা কোন গ্রাহকরা পাবেন। দেখে নেওয়া যাক।

 

আরও পড়ুন: এটাই বিশ্বের প্রথম ফোল্ডেবেল স্মার্টফোন, দেখুন ভিডিও

 

799 টাকা বা তার বেশি প্ল্যানের Airtel ব্রডব্যান্ড গ্রাহকরা বিনামূল্যে অতিরিক্ত ডাটা পাবেন। 799 টাকা প্ল্যানের গ্রাহকরা অতিরিক্ত 500GB ডাটা বিনামূল্যে পাবেন। এই প্ল্যানে 40Mbps স্পিডে 100GB ডাটা পাওয়া যেত। 999 টাকা প্ল্যানে আগে 100 Mbps স্পিডে 250GB ডাটা পাওয়া যেত। এই প্ল্যানের গ্রাহকরা অতিরিক্ত 1TB ডাটা বিনামূল্যে পাবেন।

 

আরও পড়ুন: ঘাড়ে Jio, জলের দরে এক বছর ভ্যালিডিটি দিচ্ছে BSNL

 

এছাড়াও 1,299 টাকা ও 1,999 টাকা প্ল্যানের গ্রাহকরাও অতিরিক্ত 1TB ডাটা বিনামূল্যে ব্যবহার করতে পারবেন। দুটি প্ল্যানের কানেকশান স্পিড 100 Mbps। 799 টাকা বাকি তিনটি প্ল্যানের সাথে থাকছে বিনামূল্যে Netflix আর Amazon Prime সাবস্ক্রিপশান।

 

আরও পড়ুন: 1,200 কর্মী ছাঁটাই করতে চলেছে Vodafone

 

Jio GigaFiber কে ঘায়েল করতে এই অফার নিয়ে এসেছে Airtel। গত বছর কোম্পানির ফাইবার ব্রডব্যান্ড পরিষেবা লঞ্চের ঘোষণা করেছিলেন মুকেশ আম্বানি। প্রসঙ্গত Jio GigaFiber কানেকশানে সর্বোচ্চ 1Gbps স্পিড পাওয়া যাবে।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.