Airtel পোস্টপেড রেফারালে পাওয়া যাচ্ছে 1,500 টাকা ছাড়

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
Airtel পোস্টপেড রেফারালে পাওয়া যাচ্ছে 1,500 টাকা ছাড়

Android ও iOS দুই ডিভাইস থেকেই এই অফারের সুবিধা পাওয়া যাবে

হাইলাইট
  • পোস্টপেড কানেকশানে অনুপ্রাণিত করতে এবার রেফারাল সিস্টেম নিয়ে এল Airtel
  • Airtel পোস্টপেড রেফারালে পাওয়া যাচ্ছে 1,500 টাকা ছাড় গ্রাহকদের পোস্টপেড
  • একজন গ্রাহক সর্বোচ্চ 10 জন গ্রাহককে রেফার করে কুপন পাবেন

গ্রাহকদের পোস্টপেড কানেকশান নিতে অনুপ্রাণিত করতে এবার রেফারাল সিস্টেম চালু করল Airtel। প্রিয়জনকে Airtel পোস্টপেড কানেকশান করিয়ে দিলে  মোবাইল বিলে 150 টাকা ছাড় দিচ্ছে Airtel। এর ফলে নতুন ও পুরনো দুই গ্রাহককেই বিলে ছাড় দেবে গুরুগ্রামের কোম্পানিটি। প্রথম তিন মাস দুই জনের বিলেই 50 টাকা ছাড় পাওয়া যাবে। My Airtel অ্যাপে এই ডিসকাউন্ট কুপন পাওয়া যাবে। নতুন Airtel পোস্টপেড কানেকশান অ্যাক্টিভেশানের 24 ঘন্টার মধ্যে My Airtel অ্যাকাউন্টে এই কুপন দেখা যাবে।

airtel postpaid referral inline Airtel postpaid 

Android ও iOS দুই ডিভাইস থেকেই এই অফারের সুবিধা পাওয়া যাবে। নিজের My Airtel অ্যাকাউন্টে লগ ইন করে নোটিফিকেশান এরিয়াতে স্ক্রোল করে “Rs. 150 discount on your postpaid bill” সিলেক্ট করুন। এই কোড কপি করে সোশ্যাল মিডিয়ায় তা শেয়ার করে দিন।

এই লিঙ্কে ক্লিক করে আপনার কোন বন্ধু নতুন Airtel পোস্টপেড কানেকশান নিলে দুই জনেই এই কুপন পেয়ে যাবেন। তবে শুধুমাত্র কোম্পানির পোস্টপেড গ্রাহকরা এই অফারের সুবিধা পাবেন। প্রিপেড, ব্রডব্যান্ড বা কর্পোরেট গ্রাহকরা এই সুবিধা পাবেন না।

তবে একজন গ্রাহক সর্বোচ্চ 10 জন গ্রাহককে রেফার করে কুপন পাবেন। অর্থাৎ সর্বোচ্চ বিলে 1500 টাকা ছাড় পাওয়া যাবে। একবার ট্রানজাকশানে মাত্র একটি কুপন ব্যবহার করা যাবে।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English हिंदी
 
 

বিজ্ঞাপন