Jio –র চাপে জর্জরিত Airtel নিয়ে এল লম্বা ভ্যালিডিটির নতুন দুটি প্রিপেড প্ল্যান

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
Jio –র চাপে জর্জরিত Airtel নিয়ে এল লম্বা ভ্যালিডিটির নতুন দুটি প্রিপেড প্ল্যান

লম্বা ভ্যালিডিটির দুটি নতুন প্ল্যান নিয়ে এল Airtel

হাইলাইট
  • লম্বা ভ্যালিডিটিতে আরও দুটি নতুন প্ল্যান নিয়ে এল Airtel
  • দুটি প্ল্যানে আনলিমিটেড কলের সাথেই থাকছে নির্দিষ্ট 4G ডেটা আর SMS
  • 336 দিন আর 168 দিন ভ্যালিডিটি পাওয়া যাবে

Jio কে অনুসরন করে এই সপ্তাহেই 1,699 টাকায় এক বছর ভ্যালিডিটির প্রিপেড প্ল্যান লঞ্চ করেছিল Airtel। তবে এখানেই থেমে থাকতে রাজি নয় গুরুগ্রামের কোম্পানিটি। বৃহস্পতিবার লম্বা ভ্যালিডিটির আরও দুটি নতুন প্ল্যান নিয়ে এল Airtel। 998 টাকা আর 597 টাকা প্ল্যানে যথাক্রমে 336 দিন আর 168 দিন ভ্যালিডিটি পাওয়া যাবে।  

 

আরও পড়ুন: বিনামূল্যে 1000GB ডাটা দিচ্ছে Airtel

 

Telecom Talk এ প্রকাশিত এক রিপোর্টে জানানো হয়েছে 998 টাকা আর 597 টাকার দুটি নতুন প্রিপেড প্ল্যান লঞ্চ করেছে Airtel। এই দুটি প্ল্যানে আনলিমিটেড কলের সাথেই থাকছে নির্দিষ্ট 4G ডেটা ও SMS ব্যবহারের সুবিধা। এই দুটি প্ল্যানে থাকছে যথাক্রমে 336 দিন আর 168 দিন ভ্যালিডিটি।

 

আরও পড়ুন: লম্বা ভ্যালিডিটির দুটি নতুন প্ল্যান নিয়ে হাজির Jio

 

998 টাকা প্ল্যানে আনলিমিটেড লোকাল ন্যাশানাল ও রোমিং কল করা যাবে। সাথে থাকছে মোট 12GB ডেটা। এছাড়াও প্রতি মাসে 300 টি SMS বিনামূল্যে পাওয়া যাবে। প্রত্যেক 28 দিন অন্তর SMS রিনিউ হবে। 998 টাকা প্ল্যানের ভ্যালিডিটি 336 দিন।

 

আরও পড়ুন: মাত্র 99 টাকায় আনলিমিটেড প্ল্যান নিয়ে এল BSNL

 

597 টাকা প্ল্যানেও আনলিমিটেড লোকাল ন্যাশানাল ও রোমিং কল করা যাবে। তবে এই প্ল্যানের সাথে থাকছে মোট 6GB ডেটা। এছাড়াও প্রতি মাসে 300 টি SMS বিনামূল্যে পাওয়া যাবে। প্রত্যেক 28 দিন অন্তর SMS রিনিউ হবে। 597 টাকা প্ল্যানের ভ্যালিডিটি 168 দিন। এই দুটি প্ল্যানের সাথে Airtel TV প্রিমিয়াম সাবস্ক্রিপশান বিনামূল্যে পাওয়া যাবে।  

আরও পড়ুন: জলের দরে এক বছর ভ্যালিডিটি দিচ্ছে BSNL

 

এই সপ্তাহের শুরুতেই এক বছর ভ্যালিডিটির প্ল্যান লঞ্চ করেছিল Airtel। 1,699 টাকা Airtel প্রিপেড প্ল্যানে আনলিমিটেড লোকাল, ন্যাশানাল ও রোমিং কল এর সুবিধা পাওয়া যাবে। সাথে থাকবে দিনে 100 টি SMS আর 1GB ডেটা। এই প্ল্যানের ভ্যালিডিটি 365 দিন। কোম্পানির অন্যান্য প্ল্যানের মতোই 1,699 টাকা প্ল্যানের সাথেও থাকছে বিনামূল্যে Airtel TV  সাবস্ক্রিপশান ব্যবহারের সুবিধা।

 

আরও পড়ুন: Jio বধে নতুন এই ফন্দি এঁটেছে Airtel

 

এছাড়াও সম্প্রতি এই বছর ভ্যালিডিটি নিয়ে এসেছে BSNL, Vodafone ও Jio। 1,499 টাকায় 365 দিন ভ্যালিডিটির দিচ্ছে Vodafone। এই প্ল্যানে আনলিমিটেড কল এর সাথে দিনে 1GB ডাটা ব্যবহার করা যাবে। এর সাথেই Vodafone Play অ্যাপ বিনামূল্যে ব্যবহার করতে পারবে 1,499 টাকা প্ল্যানের গ্রাহকরা।

 

আরও পড়ুন: Redmi Note 7 পায়ে লাগিয়ে চলছে স্কেটিং, তারপর . . .

 

Jio –র 1,699 টাকা আর BSNL 1,321 টাকা রিচার্জে 365 দিন ভ্যালিডিটি পাওয়া যায়। Jio প্ল্যানে দিনে 1.5GB ডেটা ব্যবহার করা যায়। তবে BSNL প্ল্যানে সারা বছরে মাত্র 5GB ডাটা ব্যবহারের সুবিধা থাকছে।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.