ডিসেম্বর থেকেই দাম বাড়ছে, এবার জানিয়ে দিল Airtel

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
ডিসেম্বর থেকেই দাম বাড়ছে, এবার জানিয়ে দিল Airtel
হাইলাইট
  • ডিসেম্বর মাস থেকে পরিষেবার দাম বাড়াবে Airtel
  • এক বিবৃতিতে এই কথা জানানো হয়েছে
  • একই দিন থেকে দাম বাড়াচ্ছে Vodafone Idea

টেলিকম জগতে বড়সড় পরিবর্তন আসতে চলেছে। সোমবার দেশের বৃহত্তম টেলিকম কোম্পানি Vodafone Idea এক বিবৃতিতে জানিয়েছিল ডিসেম্বর মাস থেকেই পরিষেবার দাম বাড়তে চলেছে। একই পথে হেঁটে এবার এবার ডিসেম্বর মাস থেকে পরিষেবার দাম বাড়ানোর ঘোষণা করে দিল Airtel। এর ফলে 1 ডিসেম্বর থেকে দেশের দুই প্রধান টেলিকম কোম্পানির ট্যারিফ বাড়তে চলেছে।

সোমবার Vodafone Idea ও Airtel প্রায় একই ধরনের বিবৃতি নিয়ে হাজির হয়েছে। কয়েক মিনিটের মধ্যেই বিবৃতি প্রকাশ করে দুই কোম্পানি জানিয়ে দিয়েছে 1 ডিসেম্বর থেকে পরিষেবার দাম বাড়তে চলেছে। যদিও পরিষেবার খরচ করটা বাড়বে তা জানায়নি কোম্পানি দুটি।

“টেলিকম জগতে অনেক বেশি লগ্নির প্রয়োজন হয়, ঘন ঘন নতুন প্রযুক্তি আসার কারণে দ্রুত বদলাতে থাকে টেলিকম সেক্টর। তাই ডিজিটাল ইন্ডিয়ার লক্ষ্যে চলতে টেলিকম শিল্পকে চাঙ্গা থাকতে হবে।“ এক বিবৃতিতে জানিয়েছে Airtel।

“ডিসেম্বর থেকে পরিষেবার খরচ বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে Airtel।”

সম্প্রতি একই ভাবে এক বিবৃতি প্রকাশ করে পরিষেবার দাম বাড়ানোর খবর প্রকাশ করেছিল Vodafone Idea। এক বিবৃতিতে Vodafone Idea জানিয়েছে, “গ্রাহককে নিরন্তর পরিষেবা নিশ্চিত করতে 1 ডিসেম্বর থেকে পরিষেবার দাম বাড়ানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। দেশের 30 কোটির বেশি গ্রাহকের পরিষেবার মান উন্নত করতে সার্ভিসে লগ্নি চালিয়ে যাবে Vodafone Idea।” জানিয়েছে কোম্পানি।

সেপ্টেম্বর মাসে শেষ হওয়া ত্রৈমাসিকে Vodafone Idea ও Bharti Airtel একসাথে 74,000 কোটি টাকা ক্ষতির সম্মুখীন হয়েছে। এর মধ্যে শুধুমাত্র Vodafone Idea-র ক্ষতির পরিমাণ 50,921 কোটি টাকা। একই সময়ে 23,045 কোটি টাকা ক্ষতি হয়েছিল Airtel-এর।

আরও পড়ুন:

ডিসেম্বর থেকে বাড়ছে পরিষেবার দাম, জানিয়ে দিল Vodafone Idea

প্রায় সাত মাস দিনে 2GB ডেটা! অবিশ্বাস্য দামে নতুন প্রিপেড প্ল্যান নিয়ে এল BSNL

ট্রিপল রিয়ার ক্যামেরা সহ এসে গেল Vivo Y19, লঞ্চ অফারে কী সুবিধা পাওয়া যাবে?

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.