Airtel -এর গ্রাহকরা বিনামূল্যে পেতে চলেছে আমেজন প্রাইম সাবস্ক্রিপ্শন, কিভাবে?

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
Airtel -এর গ্রাহকরা বিনামূল্যে পেতে চলেছে আমেজন প্রাইম সাবস্ক্রিপ্শন, কিভাবে?
এয়ারটেল নিজের পোস্টপেড এবং বি-ফাইবার ব্রডব্রান্ড গ্রাহকদের এয়ারটেল টিভি টেপ ডাউনলোড করলে এক বছরের জন্য বিনামূল্যে আমেজন প্রাইম সাবস্ক্রিপ্শন আফার করছে. এর আগে মাত্র কয়েকজন গ্রাহকরাই এই সুবিধা লাভ করতে পারত, কিন্তু বর্তমানে সমস্ত যোগ্য গ্রাহকদের জন্য পথ খুলে দেওয়া হয়েছে. এই প্রমোশনাল অফারের জন্য উপভোক্তারা  শুধুমাত্র যে অন্য প্লাটফর্মে মুভি বা টিভি শো দেখতে পাবে তাই নয়, সেই সাথে কোম্পানি জিওর সাথে প্রতিদ্বন্দ্বিতায় অবতীর্ণ হতে পারবে. এর আগে দেশের সবচেয়ে বড়ো টেলিকম অপারেটরদের মধ্যে অন্যতম এয়ারটেল নিজেদের সাবস্ক্রাইবারদের জন্য 2018 সালের জুন মাস পর্যন্ত বিনামূল্যে এয়ারটেলের টিভি এপ্প প্রদান করছিল.

যেসমস্ত পোস্টপেড গ্রাহকদের কাছে 499 টাকার বা তার চেয়ে বেশি মায়ীনফিনিটি প্ল্যান আছে তাদের জন্য এই আফার দেওয়া হয়েছে. 1000 টাকা বা তারচেয়ে বেশি প্ল্যান গ্রহণকারী বি-ফাইবার ব্রডব্যান্ড উপভোক্তারাও এই সুবিধা লাভ করবে. এই প্রমোশন কতদিন চলবে,তা এখনই স্পষ্ট করে কিছু বলা যাচ্ছে না. এই নিয়ে এয়ার্টেল প্রতিনিধিদের সাথে কথা বলার চেষ্টা করা হয়েছে,নতুন কোনো তথ্য পাওয়া গেলে তা অবশ্যি আর্টিকেলে আপডেট করা হবে.  

যারা এই আফার লাভ করতে ইচ্ছুক, তাদের এপ্প ষ্টোর বা প্লেষ্টোর থেকে এয়ারটেল টিভি এপ্প ডাউনলোড করতে হবে. আর এরপর নিজের রেজিস্টার্ড মোবাইল নম্বর লগইন করতে হবে. লগইন  হওয়ার পরে আপনি আমেজন প্রাইমের ব্যানার দেখতে পাবেন. এই ব্যানার থেকেই প্রাইম সার্ভিস সম্পর্কে জানতে পারবেন. এক্টিভেট করার জন্য আপনাকে ট্যাপ করতে হবে. একবার ইউজারনেম এবং পাসওয়ার্ড ভেরিফাই হওয়ার পর আপনি 365 আমেজন প্রাইম স্বস্ক্রিপশান লাভ করতে সক্ষম হবেন.

এয়ারটেল যে এসএমএস পাঠিয়েছে সেই অনুসারে যতদিন গ্রাহক আপাতত যে প্ল্যান চলছে তা বজায় রাখবে বা আরও ভালো কোনো প্ল্যান আপগ্রেড করবে ততদিন পর্যন্তই এই নতুন প্ল্যানের সুবিধা লাভ করতে সক্ষম হবে. যদি অন্যকোনো কম মূল্যের প্ল্যানে সুইচ করে তাহলে এই সুবিধা শেষ হয়ে যাবে. বিনামূল্যে একবছর সাবস্ক্রিপশানের পরে গ্রাহকদের শুল্ক হিসাবে  999 টাকা দিতে হবে.  
কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.