IPL 2019: বিনামূল্যে খেলা দেখার সুযোগ করে দিল এই ডিটিএইচ কোম্পানিগুলি

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
IPL 2019: বিনামূল্যে খেলা দেখার সুযোগ করে দিল এই ডিটিএইচ কোম্পানিগুলি

646 টাকায় ফ্যামিলি স্পোর্টস এইচডি প্যাকে Tata Sky গ্রাহকরা 96 টি চ্যানেল দেখতে পারবেন

হাইলাইট
  • বিনামূল্যে স্টার স্পোর্টস দেখার সুযোগ করে দিয়েছে Airtel
  • একই সুবিধা দিচ্ছে Tata Sky
  • 19 মে পর্যন্ত বিনামূল্যে এই চ্যানেল দেখা যাবে

শুরু হয়েছে বিশ্বের সবথেকে জনপ্রিয় টি২০ লিগ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ। আইপিএল শুরুর সাথে সাথেই সবাই টিভিতে খেলার চ্যানেল খুঁজতে শুরু করেছেন। নতুন নিয়মে অনেকেই নিজের চ্যানেল তালিকায় কোন খেলার চ্যানেল রাখেন নি। নির্বাচিত গ্রাহককে বিনামূল্যে আইপিএল দেখার সুযোগ করে দিতে অতিরিক্ত কোন খরচ ছাড়াই স্টার স্পোর্টস দেখার সুযোগ করে দিয়েছে Airtel। কোম্পানির নতুন ও পুরনো গ্রাহকরা এই সুবিধা পাবেন। এছাড়াও 646 টাকায় ফ্যামিলি স্পোর্টস এইচডি প্যাকে একাধিক খেলার চ্যানেল দেখার সুযোগ করে দিয়েছে Tata Sky।

Telecom Talk এ প্রকাশিত এক রিপোর্টে জানানো হয়েছে আইপিএল এর শেষ দিন (19 মে, 2019) পর্যন্ত সব Tata Sky গ্রাহক Star Sports 1 হিন্দি, Star Sports 1 তামিল, Star Sports 1 তেলেগু, Star Sports 1 কন্নড় আর Star Sports 1 বাংলা বিনামূল্যে দেখতে পারবেন।

এছাড়াও 646 টাকায় ফ্যামিলি স্পোর্টস এইচডি প্যাকে Tata Sky গ্রাহকরা 96 টি চ্যানেল দেখতে পারবেন। স্ট্যান্ডার্ড ডেফিনেশানে এই প্যাক দেখতে 456 টাকা খরচ হবে।

Tata Sky এর মতোই Airtel Digital TV গ্রাহকরা 19 পর্যন্ত  গ্রাহক Star Sports 1 হিন্দি, Star Sports 1 দেখতে পাবেন।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English தமிழ்
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.