100 টাকার কম দামে নতুন প্ল্যান নিয়ে এল Airtel, কী সুবিধা পাওয়া যাচ্ছে?

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
100 টাকার কম দামে নতুন প্ল্যান নিয়ে এল Airtel, কী সুবিধা পাওয়া যাচ্ছে?

97 টাকা প্রিপেড প্ল্যানে 14 দিন ভ্যালিডিটি পাওয়া যাবে

হাইলাইট
  • 2GB থেকে কমে 97 টাকা প্ল্যানে 500MB ডেটা দিচ্ছে Airtel
  • এই প্ল্যানে 14 দিন ভ্যালিডিটি পাওয়া যাবে
  • সাথে থাকছে আনলিমিটেড কল

প্রিপেডে নতুন প্ল্যান নিয়ে এল Airtel। 97 টাকার নতুন প্রিপেড প্ল্যানে 14 দিন ভ্যালিডিটি পাওয়া যাবে। 2018 সালে প্রথম 97 টাকা প্ল্যান নিয়ে এসেছিল Airtel। লঞ্চের সময় এই প্ল্যানে 2GB ডেটা পাওয়া যেত। সাথে 14 দিন ভ্যালিডিটি ছিল। এবার সেই ডেটা কমিয়ে 500MB করে দেওয়া হল। যদিও 97 টাকা প্রিপেড প্ল্যানের ভ্যালিডিটি পরিবির্তন করেনি Airtel।

চলতি সপ্তাহে ধামাকা সেল নিয়ে আসছে Amazon আর Flipkart: সেরা অফারগুলি দেখে নিন

97 টাকা প্রিপেড প্ল্যানে 14 দিন ভ্যালিডিটির সাথে মোট 500 MB ডেটা পাওয়া যাবে।  সাথে থাকছে আনলিমিটেড লোকাল, ন্যাশানাল আর রোমিং কল আর 300 টাক এসএমএস। আগে এই প্ল্যানের সাথে 2GB ডেটা পাওয়া যাত। এই প্ল্যানের অন্যান্য সুবিধার বদল হয়নি। সম্প্রতি Telecom Talk ওয়েবসাইটে এক রিপোর্টে এই খবর প্রকাশিত হয়েছে।

দশ হাজারের কম দামের ফোনেও চলবে লেটেস্ট ওএস, এসে গেল Android 10 (Go Edition)

airtel main1  Airtel has revised its Rs. 97 prepaid plan yet again

97 টাকা প্রিপেড প্ল্যানে 14 দিন ভ্যালিডিটির সাথে মোট 500 MB ডেটা পাওয়া যাবে

এছাড়াও চলতি সপ্তাহে 599 টাকা প্রিপেড প্ল্যান লঞ্চ করেছে  Airtel। 599 টাকা প্ল্যানের ভ্যালিডিটি 84 দিন। 599 টাকার নতুন প্ল্যানে দিনে 2GB ডেটা ব্যবহার করা যাবে। সাথে থাকছে আনলিমিটেড লোকাল, ন্যাশানাল ও রোমিং কল আর দিনে 100 টা এসএমএস ব্যবহারের সুবিধা। এই প্ল্যানের গ্রাহকদের 4 লক্ষ টাকার জীবন বিমা দিচ্ছে সুনীল মিত্তলের কোম্পানি।

পকেটসই দামে ধামাকাদার ফিচার্স নিয়ে এল Redmi 8A: দাম ও স্পেসিফিকেশন দেখে নিন

নতুন এইন প্ল্যান লঞ্চ করে গ্রামীন ভারতে আরও বেশি গ্রাহকের কাছে পৌঁছে যেতে চাইছে Airtel। গোটা দেশে 4 শতাংশের কম মানুষের জীবন বিমা রয়েছে। যদিও দেশের 90 শতাংশের বেশি মানুষ মোবাইউল ফোন ব্যবহার করেন। এক সমীক্ষা রিপোর্টে জানা গিয়েছে 2022 সালের শেষে দেশের 83 কোটি মানুষের হাতে স্মার্টফোন পৌঁছে যাবে।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.