প্রিপেড প্ল্যানের ভ্যালিডিটি কমালো Airtel

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার Snapchat রেডিট কমেন্ট
প্রিপেড প্ল্যানের ভ্যালিডিটি কমালো Airtel

558 টাকা প্ল্যানের ভ্যালিডিটি কমাল Airtel

হাইলাইট
  • 558 টাকা প্রিপেড প্ল্যানের ভ্যালিডিটি কমেছে
  • আগের থেকে 26 দিন কম ভ্যালিডিটি পাওয়া যাবে
  • রোজ 3GB ডেটা ব্যবহার করা যাবে

558 টাকা প্রিপেড প্ল্যানের ভ্যালিডিটি কমাল Airtel। এই প্ল্যানের ভ্যালিডিটি এক ধাক্কায় 26 দিন কমানো হয়েছে। এই মাসের শুরুতে 558 টাকা প্রিপেড প্ল্যান নিয়ে এসেছিল গুরুগ্রামের কোম্পানিটি। লঞ্চের কয়েক সপ্তাহের মধ্যেই কমল বৈধতা।

558 টাকা প্রিপেড প্ল্যানে কী সুবিধা দিচ্ছে Airtel?

558 টাকা প্রিপেড প্ল্যানে সব লোকাল ও ন্যাশানল নম্বরে আনলিমিটেড ভয়েস কল করা যাবে। এর সাথে থাকছে দিনে 3GB ডেটা আর রোজ 100 এসএমএস। ডিসেম্বর মাসে এই প্ল্যান লঞ্চের সময় 82 দিন ভ্যালিডিটি দিচ্ছিল Airtel। 26 দিন কমে এবার 558 টাকা প্ল্যানে 56 দিন বৈধতা পাওয়া যাবে। এই প্ল্যানের সাথেই বিনামূল্যে কোম্পানির বিভিন্ন প্রিমিয়াম সার্ভিস ব্যবহার করা যাবে। সম্প্রতি Telecom Talk ওয়েবসাইটে প্রকাশিত রিপোর্টে 558 টাকা প্রিপেড প্ল্যানের ভ্যালিডিটি কমার খবর সামনে এসেছে।

চলতি মাসে প্রিপেড প্ল্যানের দাম বাড়িয়েছে Airtel। একই সাথে প্রিপেড পরিষেবার দাম বাড়িয়েছে Vodafone Idea ও Jio। এক ধাক্কায় প্রায় 40 শতাংশ দাম বাড়িয়েছে বেসরকারি টেলিকম কোম্পানিগুলি। এর পরে 558 টাকা প্রিপেড প্ল্যানের বৈধতা কমালো Airtel।

ইতিমধ্যেই প্রিপেড প্ল্যানের দাম দাড়ার কারনে গ্রাহকের পকেটে চাপ পড়েছে। এবার প্রিপেড প্ল্যানের দাম বাড়ার কারণে Airtel গ্রাহকদের অস্বস্তি বাড়বে। 

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2020. All rights reserved.