লম্বা ভ্যালিডিটির দুটি নতুন প্রিপেড প্ল্যান নিয়ে এল Airtel

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার Snapchat রেডিট কমেন্ট
লম্বা ভ্যালিডিটির দুটি নতুন প্রিপেড প্ল্যান নিয়ে এল Airtel

279 টাকা আর 379 টাকা প্রিপেড প্ল্যান নিয়ে এল Airtel

হাইলাইট
  • 279 টাকা প্রিপেড প্ল্যানে 4 লক্ষ টাকা জীবন বিমার সুবিধা পাওয়া যাবে
  • Wynk Music আর Xstream অ্যাপ সাবস্ক্রিপশন পাওয়া যাবে
  • 379 টাকা প্ল্যানে 6GB ডেটা ব্যবহার করা যাবে

আরও দুটি প্রিপেড প্ল্যান নিয়ে এল Airtel। 279 টাকা আর 379 টাকা প্রিপেড প্ল্যানে থাকছে 84 দিন পর্যন্ত ভ্যালিডিটি। সাথে থাকছে হাই স্পিড ডেটা আর এসএমএসের সুবিধা। এছাড়াও Wynk Music আর Xstream অ্যাপ সাবস্ক্রিপশন বিনামূল্যে ব্যবহার করা যাবে। 279 টাকা প্রিপেড প্ল্যানে 4 লক্ষ টাকা পর্যন্ত জীবন বিমা দেবে HDFC Life। সম্প্রতি গোটা দেশে প্রিপেড প্ল্যানের দাম বাড়িয়েছিল নতুন দিল্লির কোম্পানিটি। এবার 279 টাকা আর 379 টাকা দামের প্রিপেড প্ল্যান আনল কোম্পানি।

Airtel ওয়েবসাইটে জানানো হয়েছে 279 টাকা প্ল্যানে দিনে 1.5GB ডেটা পাওয়া যাবে। এই প্ল্যানের সাথে থাকছে দিনে 100 এসএমএস ব্যবহারের সুবিধা। এই প্ল্যানের সাথে আনলিমিটেড ভয়েস কলের সুবিধা থাকছে। HDFC Life এর সাথে এই প্ল্যানের গ্রাহকদের জীবন বিমার সুবিধা দেবে  Airtel। সাথ চার সপ্তাহের Shaw Academy সাবস্ক্রিপশন বিনামূল্যে পাওয়া যাবে। FASTag কিনলে মিলবে 100 টাকা ক্যাশব্যাক।

279 টাকা প্ল্যানের সাথেই 379 টাকা প্ল্যানের সাথে 6GB ডেটা পাওয়া যাবে। সাথে থাকছে 900 এসএমএস, আর আনলিমিটেড ভয়েস কল। 379 টাকা Airtel প্রিপেড প্ল্যানের বৈধতা 84 দিন। সাথে থাকছে Shaw Academy, Wynk Music আর Airtel Xstream সাবস্ক্রিপশন। FASTag কিনলে মিলবে 100 টাকা ক্যাশব্যাক।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English தமிழ்
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2020. All rights reserved.