পুরনো প্ল্যান বন্ধ করে প্রায় দ্বিগুণ দামে নতুন প্ল্যানে নিয়ে এল Airtel

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার Snapchat রেডিট কমেন্ট
পুরনো প্ল্যান বন্ধ করে প্রায় দ্বিগুণ দামে নতুন প্ল্যানে নিয়ে এল Airtel

প্রিপেড প্ল্যানের দাম বাড়াল Airtel

হাইলাইট
  • 23 টাকা প্রিপেড প্ল্যান বন্ধ করল Airtel
  • 45 টাকা থেকে প্রিপেড প্ল্যানের দাম শুরু হচ্ছে
  • প্রতি সেকেন্ড ভয়েস কল করতে 2.5 পয়সা খরচ হবে

সব সার্কেলে 23 টাকা প্রিপেড রিচার্জ বন্ধ করল Airtel। এটাই ছিল সব থেকে কম দামের প্রিপেড প্ল্যান। সোমবার বিবৃতি প্রকাশ করে এই কথা জানিয়েছে গুরুগ্রামের কোময়ানিটি। পরির্তে সামনে এসেছে 45 টাকা প্রিপেড প্ল্যান। ইতিমধ্যেই সব সার্কেলে নতুন 45 টাকা প্ল্যান রিচার্জ করা যাবে। 23 টাকা প্ল্যানে যে সুবিধা পাওয়া যেত এবার 45 টাকা প্রিপেড প্ল্যানে একই সুবিধা দেবে Airtel। 

airtel

এক বিজ্ঞপ্তিতে Airtel জানিয়েছে 45 টাকা প্রিপেড রিচার্জে লোকাল ও ন্যাশানাল ভয়েস কল করতে প্রতি সেকেন্ডে 2.5 পয়সা খরচ হবে। ন্যাশানাল ভিডিও কল করতে প্রতি সেকেন্ডে 5 পয়সা খরচ করতে হবে। প্রতি এমবি ডেটা ব্যবহার করতে 50 পয়সা খ্রুচ করতে হবে। লোকাল ও ন্যাশানাল এসএমএস এর জন্য খরচ হবে 1 টাকা ও 1.5 টাকা। এই প্ল্যানের বৈধতা 28 দিন। আগে 23 টাকা রিচার্জে একই সুবিধা পাওয়া যেত। ডিসেম্বর মাসে 23 টাকা প্রিপেড প্ল্যান লঞ্চ করেছিল গুরুগ্রামের কোম্পানিটি। 

এছাড়াও সম্প্রতি 558 টাকা প্রিপেড প্ল্যানের ভ্যালিডিটি কমাল Airtel। এই প্ল্যানের ভ্যালিডিটি এক ধাক্কায় 26 দিন কমানো হয়েছে। এই মাসের শুরুতে 558 টাকা প্রিপেড প্ল্যান নিয়ে এসেছিল গুরুগ্রামের কোম্পানিটি। লঞ্চের কয়েক সপ্তাহের মধ্যেই কমল বৈধতা।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2020. All rights reserved.