Amazon Kindle কে টেক্কা দিতে লঞ্চ হল Xiaomi Mi Reader, কী কী থাকছে?

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
Amazon Kindle কে টেক্কা দিতে লঞ্চ হল Xiaomi Mi Reader, কী কী থাকছে?

Mi Reader এ থাকছে USB Type-C পোর্ট

হাইলাইট
  • Mi Reader এ থাকছে কোয়াড-কোর Allwinner B300 চিপ
  • থাকছে একটি ই-ইঙ্ক ডিসপ্লে
  • এই ডিভাইসের ওজন 178 গ্রাম

কয়েক দিন আগেই নতুন ই-রিডার লঞ্চের টিজার প্রকাশ করেছিল Xiaomi। অবশেষে বাজারে এল কোম্পানির প্রথম ই-বুক রিডার Xiaomi Mi Reader। নতুন এই ই-বুক রিডারে একটি ই-ইঙ্ক ডিসপ্লে থাকছে। 24 টি ব্রাইটনেস সেটিংসে এই ডিসপ্লে ব্যবহার করা যাবে। Xiaomi Mi Reader এ থাকছে একটি কোয়াড-কোর প্রসেসর। Android 8.1 Oreo অপারেটিং সিস্টেমের উপরে এই ডিভাইসে চলবে একটি কাস্টম স্কিন। Xiaomi Mi Reader এ থাকছে একটি USB Type-C পোর্ট আর 1,800 mAh ব্যাটারি।

Xiaomi Mi Reader এর দাম

বুধবার থেকে ক্রাউডফান্ডিংয়ে Xiaomi Mi Reader কিনলে খরচ হবে 579 ইউয়ান (প্রায় 5,900 টাকা)। ক্রাউডফান্ডিংয়ের লক্ষ্যমাত্রা পূরণ হলে 599 ইউয়ান (প্রায় 6,100 টাকা) দামে এই ডিভাইস বিক্রি করবে Xiaomi। যদিও চিনের বাইরে কবে এই প্রোডাক্ট লঞ্চ হবে[ জানা যায়নি।

Xiaomi Mi Reader স্পেসিফিকেশন

Xiaomi Mi Reader এ রয়েছে একটি 6 ইঞ্চি ই-ইঙ্ক ডিসপ্লে। এই ডিসপ্লের প্রতি বর্গ ইঞ্চিতে থাকছে 212 টা পিক্সেল। TXT, EPUB, PDF, DOC, XLS, PPT সাপোর্ট করবে Xiaomi Mi Reader।

Xiaomi Mi Reader এ থাকছে একটি 1,800 mAh ব্যাটারি। সাথে থাকছে 5V/1.5A চার্জার। নতুন এই ই-রিডারে থাকছে ডুয়াল টোন ফিনিশ। সামনের দিকে বেজেলে সাদা রঙ থাকছে, পিছনে থাকছে কালো ফিনিশ। ই-রিডারের ভিতরে থাকছে Allwinner B300 প্রসেসর। সাথে থাকছে 1GB RAM আর 16GB স্টোরেজ। Xiaomi Mi Reader এ Anddroid 8.1 Oreo অপারেটিং সিস্টেমের উপরে চলবে কাস্টম স্কিন। Xiaomi Mi Reader এর ওজন 178 গ্রাম।

আরও পড়ুন:

ডিসেম্বর থেকে বাড়ছে পরিষেবার দাম, জানিয়ে দিল Vodafone Idea

Samsung Galaxy S11 ফোনের ক্যামেরায় থাকবে চোখ ধাঁধানো এই ফিচার

ট্রিপল রিয়ার ক্যামেরা সহ এসে গেল Vivo Y19, লঞ্চ অফারে কী সুবিধা পাওয়া যাবে?

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.