পুজোর আগে নতুন ট্যাবলেট কেনার কথা ভাবছেন? দেখে নিন Huawei MediaPad M5 lite

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
পুজোর আগে নতুন ট্যাবলেট কেনার কথা ভাবছেন? দেখে নিন Huawei MediaPad M5 lite

Huawei MediaPad M5 lite এ Android Oreo অপারেটিং সিস্টেম চলবে

হাইলাইট
  • Huawei MediaPad M5 lite এর দাম 21,990 টাকা
  • শ্যাম্পেন গোল্ড রঙে পাওয়া যাবে
  • থাকছে স্টাইলাস সাপোর্ট

মঙ্গলবার ভারতে নতুন ট্যাবলেট লঞ্চ করল Huawei। নতুন Huawei MediaPad M5 lite এ থাকছে এম-পেন লাইট স্টাইলাস সাপোর্ট। নতুন এই Android ট্যাবলেটে 10.2 ইঞ্চি FHD+ ডিসপ্লে আর 7,500 mAh ব্যাটারি ব্যবহার হয়েছে। দুর্দান্ত সাউন্ডের জন্য এই ট্যাবলেটের চার কোনায় চারটি Harman Kardon সার্টিফায়েড স্পিকার থাকছে। 29 সেপ্টেম্বর Flipkart থেকে বিক্রি শুরু হবে MediaPad M5 lite।

Huawei MediaPad M5 lite এর দাম

Huawei MediaPad M5 lite এর দাম 21,990 টাকা। 3GB RAM আর 32GB স্টোরেজে এই ট্যাবলেট পাওয়া যাবে। 29 সেপ্টেম্বর Flipkart থেকে বিক্রি শুরু হবে এই ট্যাবলেট। শুধুমাত্র শ্যাম্পেন গোল্ড রঙে পাওয়া যাবে MediaPad M5 lite।

Huawei MediaPad M5 lite স্পেসিফিকেশন

Huawei MediaPad M5 lite এ Android 8.0 Oreo অপারেটিং সিস্টেম চলবে। এর উপরে থাকবে কোম্পানির EMUI 8.0 স্কিন। MediaPad M5 lite এ থাকছে একটি 10.2 ইঞ্চি FHD IPS ডিসপ্লে। ট্যাবলেটের ভিতরে থাকছে Kirin 659 চিপসেট, 3GB RAM আর 32GB স্টোরেজ।

MediaPad M5 lite এর সামনে ও পিছনে একটি করে 8 মেগাপিক্সেল ক্যামেরা থাকছে। যদিও শুধুমাত্র পিছনের ক্যামেরায় অটোফোকাস থাকছে। ট্যাবলেটের ভিতরে থাকছে একটি 7,500 mAh ব্যাটারি। মাত্র 2.9 ঘন্টায় এই ব্যাটারি সম্পূর্ণ চার্জ করা যাবে। কানেক্টিভিটির জন্য থাকছে Wi-Fi 802.11 a/b/g/n/ac, LTE, Bluetooth v4.2 ইত্যাদি। Huawei MediaPad M5 lite এর ওজন 475 গ্রাম। এই ট্যাবলেটের চারটি স্পিকারে সারাউন্ড সাউন্ড এফেক্ট পাওয়া যাবে।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.