ফোল্ডেবেল iPad নিয়ে আসছে Apple?

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
ফোল্ডেবেল iPad নিয়ে আসছে Apple?

Photo Credit: LetsGoDigital

এক জার্মান ওয়েবসাইটে ফোল্ডেবেল iPad এর ডিজাইনের ছবি প্রকাশিত হয়েছে

হাইলাইট
  • ফোল্ডেবেল iPad এর ডিজাইনের ছবি প্রকাশিত হয়েছে
  • Samsung তাদের ফোল্ডেবেল ডিসপ্লের নমুনা Apple দপ্তরে পাঠিয়েছে
  • ছবিতে পরবর্তী iPad কেমন দেখতে হবে সেই আভাষ পাওয়া গিয়েছে

গত সপ্তাহে বার্সেলোনায় শেষ হয়েছে মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস ইভেন্ট। এই ইভেন্টে বিশ্বের তাবড় কোম্পানিগুলি নিজেদের ফল্ডেবেল ডিভাইস নিয়ে হাজির হয়েছে। সব কোম্পানিগুলিই জানিয়েছে ফোল্ডেবেল স্মার্টফোনই ভবিষ্যৎ। এতদিন Apple এর তরফ থেকে ফোল্ডেবেল স্মার্টফোন বা ট্যাবলেট প্রসঙ্গে কোন তথ্য পাওয়া যায়নি। সম্প্রতি ইন্টারনেটে প্রকাশিত এক ছবিতে ফোল্ডেবেল iPad এর ডিজাইন সামনে এসেছে।

সম্প্রতি এক জার্মান ওয়েবসাইটে ফোল্ডেবেল iPad এর ডিজাইনের ছবি প্রকাশিত হয়েছে। এই ছবিতে পরবর্তী iPad কেমন দেখতে হবে সেই আভাষ পাওয়া গিয়েছে। ভবিষ্যতে এই ডিভাইস লঞ্চের পরিকল্পনা করছে Apple।

সম্প্রতি Samsung তাদের ফোল্ডেবেল ডিসপ্লের নমুনা Apple দপ্তরে পাঠিয়েছে। Galaxy Fold লঞ্চের পর থেকে ফোল্ডেবেল ডিভাইস লঞ্চের জন্য Apple এর উপরে চাপ বাড়তে শুরু করেছিল। এর পরেই Apple দপ্তরে পৌঁছায় Samsung ফোল্ডেবেল ডিসপ্লের নমুনা।

লেটেস্ট iPhone XS আর iPhone XS Max ফোনে Samsung এর তৈরী OLED ডিসপ্লে ব্যবহার করে কুপার্টিনোর কোম্পানিটি। Samsung জানিয়েছে এই মুহুর্তে এক বছরে 24 লক্ষ ফোল্ডেবেল ডিসপ্লে তৈরী করার ক্ষমতা রয়েছে কোম্পানির।  

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.