নতুন এই ফিচার বদলে দেবে WhatsApp ব্যবহারের অভিজ্ঞতা

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
নতুন এই ফিচার বদলে দেবে WhatsApp ব্যবহারের অভিজ্ঞতা

এবার থেকে WhatsApp ব্যবহার করে স্টিকার পাঠাতে পারবেন

হাইলাইট
  • WhatsApp এ যোগ হল স্টিকার
  • WhatsApp বিটা ভার্সানে থাকছে একটি স্টিকার স্টোর
  • 12টি আলাদা স্টিকার প্যাক ডাউনলোড করা যাচ্ছে

অবশেষে WhatsApp এ যোগ হল স্টিকার। Android ফোনে WhatsApp বিটা ভার্সানে এই ফিচার যোগ হয়েছে। কিছু ডিফল্ট স্টিকারের সাথেই নতুন  WhatsApp বিটা ভার্সানে থাকছে একটি স্টিকার স্টোর। এই স্টোর থেকে বিনামূল্যে অনেক স্টিকার প্যাক ডাউনলোড করা যাবে। আপাতত এই স্টিকার স্টোরে রয়েছে 12 টি আলাদা স্টিকার প্যাক। Google Play থেকে আলাদাভাবে এই স্টিকার প্যাক ডাউনলোড করা সম্ভব। স্মার্টফোনে এই আপডেট করার পর WhatsApp Web থেকেও স্টিকার পাঠানো যাবে।

যে কোন চ্যাটে স্টিকার ব্যবহারের জন্য ইমোজি বাটনে ট্যাপ করতে হবে। এবার নীচে স্টিকার বাটনে ক্লিক করলে স্টিকার প্যাক\গুলি খুলে যাবে। সেখান থেকে যে কোন একটি প্যাক সিলেক্ট করে সেই প্যাকের যে স্টিকারটি পাঠাতে চান তার উপরে ট্যাপ করলে সেই চ্যাটে স্টিকার পোস্ট হবে। আপাতত 12টি আলাদা স্টিকার প্যাক ডাউনলোড করা যাচ্ছে।

নিজের পছন্দের স্টিকার প্যাক ডাউনলোডের জন্য এই স্টিকার স্টোরে গিয়ে পছন্দ করতে পারবেন। বিনামূল্যে ডাউনলোড করা যাবে যে কোন স্টিকার প্যাক। ‘My Sticker' সেকশান থেকে ট্যাপ করে হোল্ড করে যে কোন স্টিকার প্যাক শিলিট করা যাবে। যে কোন গ্রুপে পোস্ট করা যাবে স্টিকার।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.