দুর্দান্ত ফিচার নিয়ে এল হোয়াটসঅ্যাপ, ফেসবুক স্টোরিজে শেয়ার করা যাবে স্ট্যাটাস

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
দুর্দান্ত ফিচার নিয়ে এল হোয়াটসঅ্যাপ, ফেসবুক স্টোরিজে শেয়ার করা যাবে স্ট্যাটাস

WhatsApp Status থেকে Facebook Stories পোস্ট করা যাবে

হাইলাইট
  • WhatsApp এ নতুন ফিচার এল
  • WhatsApp থেকেই Facebook Stories আপডেট করা যাবে
  • iPhone ও Android গ্রাহকরা এই ফিচার ব্যবহার করতে পারবেন

নতুন ফিচার নিয়ে হাজির হল WhatsApp। এই ফিচারে Facebook Stories এ WhatsApp Status শেয়ার করার যাবে। এক পোস্টেই এই দুই কাজ করা যাবে। iOS গ্রাহকরা স্টেবেল ভার্সানে ব্যবহার করতে পারলেও Android গ্রাহকদের এই ফিচার ব্যবহারের জন্য WhatsApp বিটা ভার্সান ব্যবহার করতে পারবেন। WhatsApp ওয়েবসাইটে প্রকাশিত তথ্য অনুযায়ী শিঘ্রই সব ফোনে স্টেবেল ভার্সানে এই ফিচার পৌঁছে যাবে।

ফেসবুক স্টোরিজে সহজেই হোয়াটসঅ্যাপ স্ট্যাটাস ব্যবহারের জন্য হোয়াটসঅ্যাপে স্ট্যাটাস ট্যাবে ‘Share to Facebook Story' বাটন যোগ হয়েছে।

whatsapp status facebook story update android iphone gadgets 360 WhatsApp

হোয়াটসঅ্যাপে স্ট্যাটাস পোস্ট করলে নতুন অপশান দেখা যাবে

ইতিমধ্যেই অনেক গ্রাহক নতুন এই ফিচারের খবর জানিয়েছেন। হোয়াটসঅ্যাপ অ্যানড্রয়েড বিটা ভার্সান 2.19.258 আর হোয়াটসঅ্যাপ আইফোন ভার্সান 2.19.92 থেকে এই ফিচার ব্যবহার করা যাচ্ছে।

নতুন ফিচারে হোয়াটসঅ্যাপে স্ট্যাটাস পোস্ট করার সময় ‘Share to Facebook Story' বাটন দেখা যাবে। এক ক্লিকে সেই স্ট্যাটাস ফেসবুক স্টোরিজে পোরট হয়ে যাবে।

মে মাসে প্রথম ফেসবুক স্টোরিজে হোয়াটসঅ্যাপ স্ট্যাটাস পোস্ট করার খবর সামনে এসেছিল। জুন মাসে প্রথম বিটা ভার্সানে এই অবশেষে সামনে এল সেই ফিচার। অবশেষে Gadgets 360 আফিসে Android ও iOS ডিভাইসে এই ফিচার ব্যবহার করা সম্ভব হয়েছে।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.