WhatsApp থেকেই শেয়ার করা যাবে Facebook স্টোরি

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
WhatsApp থেকেই শেয়ার করা যাবে Facebook স্টোরি

Photo Credit: The Verge

WhatsApp স্ট্যাটাসে নতুন ফিচার যোগ হল

হাইলাইট
  • WhatsApp স্ট্যাটাসের নীচেই এই ফিচার থাকবে
  • নিজে থেকে কোন স্ট্যাটাস শেয়ার হবে না
  • আপাতত বিটা আপডেটে এই ফিচার যোগ হয়েছে

এবার WhatsApp স্ট্যাটাস থেকে শেয়ার করা যাবে Facebook স্টোরি। অনেক দিন ধরেই এই ফিচার পরীক্ষামুলকভাবে শুরু করেছিল মার্কিন কোম্পানিটি। সব WhatsApp বিটা গ্রাহক এই ফিচার ব্যবহার করতে পারবেন। তবে এই ফিচার ব্যবহারের জন্য WhatsApp অ্যাকাউন্টের সাথে Facebook অ্যাকাউন্ট লিঙ্ক থাকা বাধ্যতামুলক নয়। ডেটা শেয়ারিং এপিআই এর মাধ্যমে নতুন এই ফিচার কাজ করবে।

The Verge  এ প্রকাশিত রিপোর্টে জানানো হয়েছে WhatsApp ইতিমধ্যেই বিটা টেস্টিং এর জন্য এই ফিচার রিলিজ করেছে। এবার WhatsApp স্ট্যাটাসের নীচেই ‘Share to Facebook Story' বাটন দেখা যাবে। সেখানে ক্লিক করলে Facebook এ পৌঁছে যাবেন। সেখানে একই জিনিস স্টোরি হিসাবে পোস্ট করা যাবে। রিপোর্টে জানানো হয়েছে Instagram, Google Photos আর Gmail এ স্ট্যাটাস হিসাবে একই ফিচার ব্যবহার করা যাবে।

গ্রাহকের অ্যাকাউন্ট সুরক্ষিত রাখতে এই দুই অ্যাকাউন্ট লিঙ্ক করবে না WhatsApp। রিপোর্টে বলা হয়েছে WhatsApp নিজে থেকে কখনই অন্য প্ল্যাটফর্মে কিছু পোস্ট করবে না। কোথায় কোন পোস্ট শেয়ার হবে সেই সিদ্ধান্ত গ্রাহকের।

WhatsApp বিটা ভার্সান 2.19.151 এর হাত ধরে এই ফিচার সামনে এসেছে।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.