একাধিক ডিভাইসে ব্যবহার করা যাবে একই WhatsApp অ্যাকাউন্ট

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
একাধিক ডিভাইসে ব্যবহার করা যাবে একই WhatsApp অ্যাকাউন্ট

শিঘ্রই নতুন ফিচার পৌঁছাবে WhatsApp -এ

হাইলাইট
  • একাধিক ডিভাইস থেকে একই অ্যাকাউন্ট ব্যবহার করা যাবে
  • iPad ও Windows ডিভাইস থেকে WhatsApp ব্যবহার করা যাবে
  • এই ফিচার কবে লঞ্চ হবে জানা যায়নি

সম্প্রতি একাধিক ডিভাইস থেকে একই WhatsApp অ্যাকাউন্ট ব্যবহার করার খবর সামনে এসেছিল। অবশেষে WhatsApp -এ এই ফিচার পৌঁছাল। সম্প্রতি প্রকাশিত এক রিপোর্টে জানানো হয়েছে ইতিমধ্যেই এই ফিচার তৈরীর কাজ শেষ হয়েছে। শিঘ্রই আপডেটের মাধ্যমে নতুন এই ফিচার পৌঁছে যাবে। এছাড়াও Windows 10 এর মাধ্যমে কম্পিউটারে পৌঁছে যাবে WhatsApp।

WABetaInfo ওয়েবসাইটে প্রকাশিত রিপোর্টে জানানো হয়েছে iPhone, Android, iPad আর Windows প্ল্যাটফর্মের বিভিন্ন ডিভাইসে একই WhatsApp অ্যাকাউন্ট ব্যবহার করা যাবে। এর ফলে একাধিক ডিভাইস থেকে একই সময় এক WhatsApp অ্যাকাউন্ট ব্যবহার করতে পারবেন গ্রাহক। যেমন ধরুন iPhone থেকে WhatsApp লগ আউট কা করেই iPad থেকে WhatsApp ব্যবহার করা যাবে।

এর আগে একাধিক ডিভাইসে একই অ্যাকাউন্ট ব্যবহারের খবর সামনে এলেও এই প্রথম  সেই খবর নিশ্চিত করল WABetaInfo। শিঘ্রই নতুন এই ফিচারের স্ক্রিনশট প্রকাশ হতে পারে। একাধিক ডিভাইস থেকে এক অ্যাকাউন্ট ব্যবহার করা গেলেও তাতে ‘এন্ড-টু-এন্ড এনক্রিপশন' সিস্টেম থাকবে।

আগেই জানানো হয়েছে নতুন ফিচার সামনে এলে কম্পিউটার থেকেও WhatsApp ব্যবহার করা যাবে। শিঘ্রই Windows অপারেটিং সিস্টেমের জন্য আলাদা অ্যাপ নিয়ে আসছে মার্কিন মেসেজিং কোম্পানিটি।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.