শুধুমাত্র Android গ্রাহকদের জন্য নতুন ফিচার নিয়ে এল WhatsApp

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
শুধুমাত্র Android গ্রাহকদের জন্য নতুন ফিচার নিয়ে এল WhatsApp

WhatsApp স্টেটাসে নতুন ইমোজি ব্যবহার করা যাবে

হাইলাইট
  • WhatsApp স্টেটাসে নতুন ইমোজি দেওয়া যাবে
  • আপাতত বিটা ভার্সানে এই ফিচার পৌঁছেছে
  • শুধুমাত্র Android গ্রাহকরা এই ফিচার ব্যবহার করতে পারবেন

এবার থেকে WhatsApp স্টেটাসে নতুন ইমোজি দেওয়া যাবে। সম্প্রতি এক রিপোর্টে এই খবর সামনে এসেছে।  WhatsApp beta 2.19.110 ভার্সানের হাত ধরে Android ফোনে এই ফিচার পৌঁছাবে। তবে শুরুতে এই ফিচার ডিসেবেল থাকবে। সম্প্রতি Android, iOS ও ওয়েব ভার্সানে নতুন স্টিকার নিয়ে এসেছিল WhatsApp। এছাড়াও চ্যাট উইন্ডোতে স্ক্রিনোশট নিষিদ্ধ হয়েছে এই মেসেজিং অ্যাপে। আরও এক নতুন ফিচারে  WhatsApp স্টেটাসে পৌঁছে গেল ইমোজি।

WABetaInfo ওয়েবসাইটে এক রিপোর্টে জানানো হয়েছে WhatsApp beta 2.19.110 এর হাত ধরে Android ফোনে WhatsApp এ এবার থেকে ইমোজি ব্যবহগার করা যাবে। নতুন এই ইমোজি আসার সাথেই পুরনো ইমোজি বাদ যাবে বলে জানানো হয়েছে। তবে এই ফিচার আপনার রোজকার WhatsApp কথোপকথনে কোন পরিবর্তন আনবে না।

whatsapp android new emoji style wabetainfo WhatsApp

বাঁ দিকে পুরনো ইমোজি আর ডানদিকে নতুন ইমোজি
ছবি: WABetaInfo

আপাতত শুধুমাত্র বিটা গ্রাহকরা WhatsApp স্টেটাসে নতুন ইমোজি ব্যবহার করতে পারবেন। স্টেবেল আপডেটে কবে এই ফিচার পৌঁছাবে তা জানা যায়নি।

সম্প্রতি iPhone, Android ও ওয়েব ভার্সানের WhatsApp –এ যোগ হয়েছিল অ্যানিমেটেড স্টিকার। এছাড়াও এই সপ্তাহেই চ্যাট উইন্ডোর স্ক্রিনশট নেওয়া নিষিদ্ধ হয়েছে WhatsApp –এ। এই সব ফিচার এখন বিটা ভার্সানে পৌঁছেছে।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন