Android গ্রাহকদের জন্য এই ফিচার নিয়ে এল WhatsApp

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
Android গ্রাহকদের জন্য এই ফিচার নিয়ে এল WhatsApp

আরও উন্নত হল WhatsApp এর পিকচার-ইন-পিকচার মোড

হাইলাইট
  • পিকচার-ইন-পিকচার মোডে উন্নতি নিয়ে এল WhatsApp
  • চ্যাটের বাইরেও ভিডিও চলবে
  • ইতিমধ্যেই iPhone এ এই ফিচার যোগ হয়েছে

পিকচার-ইন-পিকচার মোডে উন্নতি নিয়ে এল WhatsApp। এবার চ্যাট থেকে বেরিয়ে যাওয়ার পরেও পিকচার-ইন-পিচার মোডে ভিডিও চলতে থাকবে। আপাতত শুধুমাত্র Android  গ্রাহকরা নতুন এই ফিচার ব্যবহার করতে পারবেন। তবে এখন পরীক্ষামুলকভাবে বিটা ভার্সানে এই ফিচার পৌঁছেছে।

গত বছর ডিসেম্বর মাসে WhatsApp এ পিকচার-ইন-পিকচার মোড যোগ হয়েছিল। এখনও পর্যন্ত যে চ্যাটে ভিডিও পাঠানো হয়েছে শুধুমাত্র সেই চ্যাটের মধ্যেই ছোট উইন্ডোতে এই ভিডিও চলত। ইতিমধ্যেই এক চ্যাট থেকে অন্য চ্যাটে গেলেও iPhone এ ভিডিও চলতে থাকে। এবার Android ফোনে এই ফিচার পৌঁছাল।

whatsapp picture in picture feature android update gadgets 360 WhatsApp for Android

Android  ফোনে WhatsApp এর নতুন পিকচা-ইন-পিকচার মোড

WhatsApp পিকচার-ইন-পিকচার মোডে খুব সহজেই Facebook,YouTube আর Instagram লিঙ্ক চ্যাটের মধ্যে ছোট ইউন্ডোতে চালানো যাবে। WABetaInfo ওয়েবসাইটে প্রকাশিত রিপোর্টে জানানো হয়েছে WhatsApp বিটা ভার্সান 2.19.177 এর হাত ধরে নতুন এই ফিচার পৌঁছেছে।

ইতিমধ্যেই Play Srore থেকে WhatsApp বিটা ডাউনলড করে এই ফিচার ব্যবহার করতে পারবেন। অথবা নিজের Android ফোনে APK ফাইল ইনস্টল করেও এই ফিচার ব্যবহার করা যাবে।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.