আরও সহজে রিপ্লাই করার জন্য এই ফিচার যোগ হল WhatsApp –এ

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
আরও সহজে রিপ্লাই করার জন্য এই ফিচার যোগ হল WhatsApp –এ

Android ফোনে প্রবেশ করল WhatsApp এর সোয়াইপ করে রিপ্লাই করার ফিচার

হাইলাইট
  • Android ফোনে প্রবেশ করল WhatsApp এর সোয়াইপ করে রিপ্লাই করার ফিচার
  • শুধুমাত্র বিটা ভার্সানে লঞ্চ হয়েছে এই ফিচার
  • WhatsApp এর ভিতরে বাইরের স্টিকার প্যাক ইনস্টল করা যাবে

বহুদিন আগেই iPhone এ এসেছিল এই ফিচার। এবার Android ফোনে প্রবেশ করল WhatsApp এর সোয়াইপ করে রিপ্লাই করার ফিচার। এই ফিচারে সোয়াইপ করে WhatsApp এর যে কোন মেসেজের রিপ্লাই করা যাবে। আপাতত শুধুমাত্র বিটা ভার্সানে লঞ্চ হয়েছে এই ফিচার। এই বছর জুন মাসে একই ফিচার যোগ হয়েছিল iOS এ। এছাড়াও WhatsApp করর সময় চোখের উপর থেকে চাপ কমাতে এবার ডার্ক মোড নিয়ে আসছে জনপ্রিয় মেসেজিং কোম্পানি। এছাড়াও এবার থেকে WhatsApp এ ব্যবহার করা যাবে বাইরের স্টিকার প্যাক।

নতুন বিটা ভার্সানে এবার থেকে WhatsApp এ যে কোন মেসেজে সোয়াইপ করে রিপ্লাই দেওয়া যাবে। এর জন্য যে কোন মেসেজ ডান দিকে সোয়াইপ করতে হবে। এর ফলে সেই মেসেজ কোটেশানে চলে আসবে, এর সাথেই রিপ্লাই পাঠিয়ে দেওয়া যাবে। আগে ট্যাপ করে হোল্ড করে রিপ্লাই বাটনে ট্যাপ করে কোন মেসেজ রিপ্লাই করা যেত।

whatsapp swipe to reply gesture android gadgets 360 WhatsApp

নতুন এই ফিচারের ফ্লে গের থেকে অনেক তাড়াতাড়ি WhatsApp এ রিপ্লাই করা যাবে। বিশ্বষ করে গ্রুপ মেসেজে রিপ্লাই এর সময় দারুন কজে আসে এই ফিচার।

নিজের Android ডিভাইসে নতুন এই ভার্সান ডাউনলোড করতে Google Play বিটা প্রোগ্রামে যোগ দিতে হবে। অথবা APKMirror থেকে APK ডাউনলোড করে নিজের ফোনে নতুন এই WhatsApp ভার্সান ইনস্টল করা যাবে।

whatsapp stickers wabetainfo WhatsApp stickers

Photo Credit: Twitter/ WABetaInfo

 

সম্প্রতি অন্য এক রিপোর্টে জানা গিয়েছে এবার থেকে WhatsApp এর ভিতরে বাইরের স্টিকার প্যাক ইনস্টল করা যাবে। তবে এখনো WhatsApp এ এই ফিচার পোঁছায়নি। তবে জানা গিয়েছে শিঘ্রই WhatsApp এ পৌঁছে যাবে নতুন এই ফিচার।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন