এবার বিজ্ঞাপন দেখাতে শুরু করবে WhatsApp

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
এবার বিজ্ঞাপন দেখাতে শুরু করবে WhatsApp

Photo Credit: Twitter/ Olivier Ponteville

WhatsApp স্টেটাসে বিজ্ঞাপন দেখানো শুরু হবে

হাইলাইট
  • WhatsApp স্টেটাসে বিজ্ঞাপন দেখানো শুরু হবে
  • 2020 সাল থেকে এই বিজ্ঞাপন দেখানো শুরু হবে
  • বিজ্ঞাপনের সাথে থাকবে একটি লিঙ্ক

এতদিন WhatsApp এ কোথাও বিজ্ঞাপন দেখা যেত না। এর ফলে WhatsApp থেকে লাভ করতে পারত না Facebook। এবার WhatsApp এ বিজ্ঞাপন দেখানোর সিদ্ধান্ত নিল জনপ্রিয় সোশ্যাল মিডিয়া কোম্পানিটি। শুরুতে WhatsApp স্টেটাসে বিজ্ঞাপন দেখানো শুরু হবে। 2017 সালে প্রথম Instagram স্টোরিজে বিজ্ঞাপন দেখানো শুরু হয়েছিল। WhatsApp স্টেটাসে একই ভাবে বিজ্ঞাপন দেখানো হবে। 2020 সাল থেকে এই বিজ্ঞাপন দেখানো শুরু হবে। তবে ঠিক কবে থেকে এই পরিষেবা শুরু হবে তা জানা যায়নি।

রটার্ডাম এ চলছে Facebook এর মার্কেটিং সামিট। সেখানেই WhatsApp স্টেটাসে বিজ্ঞাপন দেখানোর ঘোষণা করেছে Facebook। স্টেজে প্রেসেন্টেশানের একটি ছবি সামনে এসেছে। সেখানে WhatsApp স্টেটাসে বিজ্ঞাপন কেমন দেখতে  হবে তা দেখা যাচ্ছে।

সোশ্যাল মিডিয়ায় এক পোস্টে জানানো হয়েছে সম্পূর্ণ ডিসপ্লের উপরে বিজ্ঞাপন দেখানো হবে। তার উপরে থাকবে একটি লিঙ্ক। Instagram স্টোরিকে যেভাবে বিজ্ঞাপন কাজ করে একই ভাবে WhatsApp স্টেটাসে কাজ করবে এই পরিষেবা। গত বছর ওয়াল স্ট্রিট জার্নালে প্রথম WhatsApp স্টেটাসে বিজ্ঞাপন দেখানোর খবর সামনে এসেছিল।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

 
 

বিজ্ঞাপন