গোপনীয়তা রক্ষায় WhatsApp এ যোগ হল নতুন ফিচার

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
গোপনীয়তা রক্ষায় WhatsApp এ যোগ হল নতুন ফিচার

iPhone গ্রাহকদের জন্য হাজির হয়েছে WhatsApp V2.19.110

নতুন ভার্সানে হাজির হল WhatsApp। আপাতত iPhone গ্রাহকদের জন্য হাজির হয়েছে WhatsApp V2.19.110। ইতিমধ্যেই App Store থেকে নতুন আপডেট ডাউনলোড করা যাচ্ছে। নতুন ভার্সানে গ্রুপ প্রাইভেসিতে জোর দেওয়া হয়েছে। এর ফলে যে কোন ব্যক্তি আপনাকে WhatsApp গ্রুপে অ্যাড করতে পারবেন না। স্টেবল ভার্সানে নতুন এই ফিচার যোগ হয়েছে। এছাড়াও iPhone গ্রাহকরা iCloud এ WhatsApp চ্যাট ব্যাক আপ নেওয়ার সময় সমস্যার সম্মুখীন হলে সমাধান বাতলাতে চালু হয়েছে নতুন সাপোর্ট পেজ।

8,000 টাকা দামে চাই ভালো ক্যামেরা, ব্যাটারি আর পারফর্মেন্স? সেরা ফোনগুলি দেখে নিন

App Store থেকে জানা গিয়েছে WhatsApp v2.19.110 ভার্সানে যে সব চ্যাট মিউট করা থাকবে সেই চ্যাটে ডিসপ্লে নোটিফিকেশন ব্যাজ দেখা যাবে না। ধরুন আপনি কোন চ্যাট মিউট করে রেখেছেন। সেই চ্যাটে নতুন মেসেজ এলে তা নোটিফিকেশনে দেখা যাবে না। এছাড়াই স্টিকার, ইমোজি আর মিডিয়া এডিট করতে নতুন ফিচার যোগ হয়েছে। এছাড়াও WhatsApp ওপেন করার সময় স্প্ল্যাশ স্ক্রিন দেখা যাবে। সম্প্রতি Android বিটা ভার্সানে এই ফিচার যোগ হয়েছিল।

whatsapp

App Store থেকে  WhatsApp V2.19.110 ডাউনলোড করা যাচ্ছে

WABetaInfo ওয়েবসাইটে জানানো হয়েছে iPhone গ্রাহকরা মিউটেড চ্যাটে WhatsApp নোটিফিকেশনের হাত থেকে পাকাপাকিভাবে রেহাই পেয়েছেন। এছাড়াও গ্রুপ প্রাইভেসি আরও কড়া হয়েছে। নতুন সেটিংসে কোন ব্যক্তি নতুন গ্রুপে অ্যাড করতে পারবেন তা বাছাই করতে পারবেন গ্রাহক।

Redmi Note 8 Pro বনাম Realme XT! কোনটা কিনবেন?

নতুন সেটিংসে ঠিক কোন কনট্যাক্ট আপনাকে নতুন গ্রুপে অ্যাড করতে পারবেন তা ঠিক করা যাবে। চাইলে কোন কনট্যাক্ট যেন নতুন গ্রুপে অ্যাড করতে না পারে সেই ব্যবস্থাও থাকছে।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English தமிழ்
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.