রাখী বন্ধন উপলক্ষে ভাই ও বোনের জন্য সেরা পাঁচটি WhatsApp মেসেজ

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
রাখী বন্ধন উপলক্ষে ভাই ও বোনের জন্য সেরা পাঁচটি WhatsApp মেসেজ

26 অগাস্ট রাখী বন্ধনের আনন্দে মাতবে গোটা দেশ।

26 অগাস্ট রাখী বন্ধনের আনন্দে মাতবে গোটা দেশ। রাখী বন্ধন উপলক্ষে বোনরা ভাইয়ের হাতে মৈত্রী বন্ধন পড়িয়ে দেবেন। একই সাথে ভাইরা বোনদের সুরক্ষিত রাখার প্রতিজ্ঞা করবেন। রাখী বন্ধন অনুষ্ঠানের মাধ্যমে সারা দেশের ভাই বোনরা একে অপরের প্রতি ভালোবাসা জানানোওর আরও একটি পাবেন। রাখী বন্ধন উপলক্ষে ভাই বা বোনের জন্য উপহার পছন্দ করা বেশ কঠিন কাজ। ভাইয়েরা যখন বোনের জন্য সেরা উপহার বাছতে ব্যাস্ত তখনই বোনরা ভাইইয়ের জন্য সেরা রেসিপি খুঁজে নাকাল।   

রাখী বন্ধন উপলক্ষে ভাই বা বোনকে WhatsApp বা Facebook এ পাঠানোর জন্য সেরা কিছু মেসেজ:

 

1. স্মৃতিগুলি সময়ের সাথে ধীরে ধীরে মলিন হলেও ভাই-বোন হিসাবে একে অপরের প্রতি ভালোবাসা কখনই মলিন হবে না। বরং সময়ের সাথে তা দ্বিগুন হতে থাকবে। রাখী বন্ধনের অনেক অনেক শুভেচ্ছা ও ভালোবাসা!

2. অন্য সব উৎসব রঙিন হতে পারে কিন্তু রাখী বন্ধন উৎসবের মতো শক্তিশালী উৎসব নেই। প্রত্যেক বছর এই উৎসব আমাদের একে অপরকে আরও কাছে নিয়ে আসে। রাখী বন্ধনের শুভেচ্ছা ও ভালোবাসা!

3. ভাইরা রাস্তার আলোর মতো। তারা দূরত্বকে কমিয়ে দেয় না। বরং রাস্তা আলো করে পথকে আরও সুরক্ষিত করে তোলে। আমার ভাইয়ের জন্য রইলো বুক ভরা ভালোবাসা।

4. রাখী উপলক্ষ্যে আমি পৃথিবীর সেরা দিদিকে এই মেসেজটি পাঠালাম। ভালোবাসা নিও।

5. তুই আমার ভাই, তুই আমার বন্ধু। আমরা খুব মজা করেছি, একসাথে অনেক ভালো সময় কাটিয়েছি। রাখী বন্ধনের অনেক অনেক শুভেচ্ছা ও ভালোবাসা!

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.