বদলে যাচ্ছে WhatsApp আর Instagram এর নাম

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
বদলে যাচ্ছে WhatsApp আর Instagram এর নাম

iOS অ্যাপে সেটিংস এর মধ্যে “Instagram from Facebook” লেখা দেখা গিয়েছে

হাইলাইট
  • সামান্য কিছু গ্রাহক এই পরিবর্তন দেখতে পাচ্ছেন
  • মধ্যে “Instagram from Facebook” লেখা দেখা গিয়েছে
  • WhatsApp এর সাথেও নিজেদের নাম যোগ করতে চলেছে Facebook

এই সপ্তাহ থেকে ছবি শেয়ারিং অ্যাপ Instagram এর কয়েকটি জায়গায় নিজেদের নাম যোগ করতে শুরু করেছে Facebook। সম্প্রতি Facebook কীভাবে গ্রাহকের ব্যক্তিগত তথ্য শেয়ার করে সেই বিষয়ে একাধিক দেশে তদন্ত শুরু হয়েছে। এর পরেই এই পদক্ষেপ নিল মার্কিন সোশ্যাল মিডিয়া জায়েন্ট।

ইতিমধ্যেই iOS অ্যাপে সেটিংস এর মধ্যে “Instagram from Facebook” লেখা দেখা গিয়েছে। এখনও হোম পেজে Facebook এর নাম উল্লেখ না হলেও ভবিষ্যতে তা দেখা যেতে পারে।

“Facebook এর সব প্রোডাক্ট ও সার্ভিস সম্পর্কে আমরা স্বচ্ছ থাকতে চাই।” জানিয়েছেন Facebook এর এক প্রতিনিধি।

তবে শুধু Instagram নয়, শিঘ্রই WhatsApp এর সাথেও নিজেদের নাম যোগ করতে চলেছে Facebook। শুক্রবার প্রকাশিত রিপোর্টে এই কথা জানানো হয়েছে।

প্রসঙ্গত 2012 সালে Instagram কিনে নিয়েছিল Facebook। এর পরে 2014 সালে WhatsApp অধিগ্রহন করে মার্কিন কোম্পানিটি। এই দুই প্ল্যাটফর্মেই 100 কোটির বেশি গ্রাহক রয়েছে।

সাম্প্রতিক কালে কোম্পানির লাভে বড় ভুমিকা নিয়েছে Instagram। তরুন প্রজন্মের মধ্যে দারুন জনপ্রিয় হয়েছে Instagram। তাই খুব সহজেই বিজ্ঞাপনদাতাদের নজর কেড়েছে এই প্ল্যাটফর্ম।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.