14 টি দেশে ডেটিং সার্ভিস শুরু করবে Facebook

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
14 টি দেশে ডেটিং সার্ভিস শুরু করবে Facebook
হাইলাইট
  • গত বছর ডেটিং সার্ভিস শুরু করেছিল Facebook
  • কলোম্বিয়ায় এই সার্ভিস শুরু হয়েছিল
  • 14 দেশে এই সার্ভিস শুরু হচ্ছে

শুরু হয়েছে Facebook এর বার্ষিক ডেভেলপার সম্মেলন। এই সম্মেলনের প্রথম দিন একাধিক নতুন প্রোডাক্ট লঞ্চ করেছে জনপ্রইয় সোশ্যাল মিডিয়া কোম্পানিটি। ফেসবুকের সব প্রোডাক্টের ডিজাইন ঢেলে সাজিয়েছে কোম্পানি। এছাড়াও একাধিক নতুন ফিচার যোগ হয়েছে। এর মধ্যেই অন্যতম Facebook ডেটিং সার্ভিস। সাথে এসেছে সিক্রেট ক্রাশ নামে নতুন একটি ফিচার। এছাড়াও Instagram এ নতুন ফিচার যোগ হয়েছে আর WhatsApp বিজনেসে থাকছে নতুন ফিচার।

ডেটিং সার্ভিস এর ঘোষণা করেছে Facebook। যেখানে Facebook থেকে মনের মানুষ খূঁজার কাজ করতে পারবেন গ্রাহকরা। 14 টি দেশে এই পরিষেবা শুরু হয়েছে। এই মুহুর্তে আর্জেন্টিনা, কানাডা, কলোম্বিয়া, মেক্সিকো ও থাইল্যান্ডে পরীক্ষামুলকভাবে এই পরিষেবা শুরু হয়েছে। শিঘ্রই বলিভিয়া, ব্রাজিল, চিলি, ইকুয়েডর, গায়ানা, লাওস, মালোয়েশিয়া, প্যারাগুয়ে, পেরু, ফিলিপিন্স, সিঙ্গাপুর, সুরিনাম, উরুগুয়ে, এবং ভিয়েতনামে ডেটিং পরিষেবা শুরু করবে সোশ্যাল মিডিয়া জায়েন্ট।

facebook dating secret crush full Facebook

এছাড়াও সিক্রেট ক্রাশ নামে একটি ফিচার নিয়ে আসছে Facebook। সেখানে বন্ধুর ফ্রেন্ড লিস্ট থেকে আপনার জন্য মনের মানুষ খোঁজার কাজ করবে সোশ্যাল মিডিয়া কোম্পানিটি।

“পৃথিবী ক্রমশ বড় হওয়ার কারনে আমাদের আগের থেকে আরও কাছে আসার প্রবণতা জন্মাচ্ছে। এই কারনে ভবিষ্যতে ব্যক্তিগত জীবনে বেশিও গুরুত্ব দিচ্ছে Facebook।” ডেভেলপারদের সাথে বার্ষিক সম্মেলনে এই ঘোষণা করেছেন Facebook প্রধান মার্জ জাকারবার্গ।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.