ভারতে লঞ্চ হবে Mi A3 Android One Phone: কীভাবে লাইভ স্ট্রিম দেখবেন

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
ভারতে লঞ্চ হবে Mi A3 Android One Phone: কীভাবে লাইভ স্ট্রিম দেখবেন

Mi A3 স্ন্যাপড্রাগন 665 এসসি দ্বারা চালিত

হাইলাইট
  • Mi A3 লঞ্চ ইভেন্টটি ভারতে দুপুর ১২টায় শুরু হবে
  • এতে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ, 48-মেগাপিক্সেলের প্রধান সেন্সর আছে
  • এতে 4,030mAh ব্যাটারি, 32-মেগাপিক্সেল সেলফি ক্যামেরা রয়েছে

Xiaomi Mi A3 বুধবার দুপুর ১২টায় ভারতে লঞ্চ হচ্ছে। সংস্থাটির (Xiaomi) সর্বশেষ অ্যান্ড্রয়েড ওয়ান ভেরিয়েন্টটি (Mi A3) একটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ সহ 48-মেগাপিক্সেল প্রাথমিক সেন্সর, একটি কোয়ালকম স্ন্যাপড্রাগন 665 অক্টা-কোর এসসি, 6 জিবি র‌্যাম, 32-মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা, ওয়াটারড্রপ-স্টাইল নচ এবং পাশাপাশি একটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। ভারতীয় সময় ঠিক দুপুর ১২টায় শুরু হতে চলেছে এর লঞ্চ ইভেন্ট,  যার মাধ্যমে এই নতুন ফোনটির দাম (Mi A3 Price in India) এবং এটি কোথায় পাওয়া যাবে বিস্তারিত জানা যাবে। ফোনটি অ্যামাজনের মাধ্যমে ভারতের ক্রেতাদের কাছে পৌছবে।

Mi A3 লঞ্চ ইভেন্টের সময়, সরাসরি স্ট্রিম লিঙ্ক, ভারতীয় দাম (প্রত্যাশিত), প্রাপ্যতা

শাওমি (Xiaomi) নিশ্চিত করেছে যে Mi A3 লঞ্চ ইভেন্টটি দুপুর ১২টা থেকে শুরু হবে। সংস্থাটি তার অফিসিয়াল ওয়েবসাইটে ইভেন্টটি সরাসরি সম্প্রচার করবে। আপনি নিচে Mi A3 লঞ্চ লাইভ স্ট্রিমটি দেখতে পারবেন।

ভারতে Mi A3 দাম এবং উপলব্ধতা ইভেন্টের সময় প্রকাশ হবে ।  জানা গেছে ফোনটি অ্যামাজন এ পাওয়া যাবে এবং এটি এমআই ডটকম ওয়েবসাইটেও পাওয়া যাবে । ফোনটি গত মাসে স্পেনে চালু করা হয়েছিল এবং বাজারে এর দাম ৬৪ জিবি স্টোরেজ বিকল্পের জন্য 249 ইউরো (প্রায় ১৯,২০০ টাকা) নির্ধারণ করা হয়েছে,  পাশাপাশি ওই ফোনেরই ১২৮ গিগাবাইট স্টোরেজ বিকল্পটির দাম ২৭৯ ইউরো (প্রায় ২১,৫০০ টাকা)। ফোনটি "শুধু নীল নয়", "আরও সাদা" এবং "ধূসর ধরণের " রঙের বিকল্পগুলিতে মিলছে। এটি ভারতেও ওই একই রঙের বিকল্পে চালু করা উচিত এবং সরকারি কর এবং শুল্কের পার্থক্য বাদ দিয়ে দামের ট্যাগটিও একই সীমার মধ্যে হওয়া উচিত।

মি এ 3 স্পেসিফিকেশন, বৈশিষ্ট্যগুলি

যেহেতু এটি ইতিমধ্যেই স্পেনে চালু হয়েছে, শাওমি Mi A3 এর স্পেসিফিকেশন ইতিমধ্যে জানা গেছে। ডুয়াল সিম (ন্যানো) সহ Mi A3 কে চালনা করবে অ্যান্ড্রয়েড 9 পাই এবং এতে একটি ওয়াটারড্রপ-স্টাইল নচ, গরিলা গ্লাস 5 সুরক্ষা এবং 19.5: 9 দিক সহ একটি 6.08-ইঞ্চি এইচডি + (720x1560 পিক্সেল) AMOLED ডিসপ্লে বৈশিষ্ট্যযুক্ত অনুপাত. হ্যান্ডসেটটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও রয়েছে।

হুডের নীচে, Mi A3 স্ন্যাপড্রাগন 665 এসসি দ্বারা চালিত, 4 জিবি র‌্যামের সাথে যুক্ত। শাওমি Mi A3 তে ৬৪ জিবি এবং ১২৮ জিবি স্টোরেজ বিকল্প রয়েছে এবং দুটি বিকল্পকেই মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে প্রসারিত করা সম্ভব।

ফটো এবং ভিডিওর জন্য, Mi A3 এ ট্রিপল রিয়ার ক্যামেরা সেট আপ রয়েছে যাতে একটি 48 / মেগাপিক্সেল প্রাথমিক সেন্সর একটি এফ / 1.79 লেন্স, 8-মেগাপিক্সেল গৌণ সেন্সর 118-ডিগ্রি প্রশস্ত-এঙ্গেল f / 1.79 লেন্স সহ একটি 2 গভীরতা সংবেদনের জন্য -মেগাপিক্সেল তৃতীয় সেন্সর আছে। স্মার্টফোনটির সামনের দিকে রয়েছে 32 / মেগাপিক্সেলের সেলফি ক্যামেরাটি এফ / 2.0 লেন্স ।

ফোনে সংযোগের বিকল্পগুলির মধ্যে রয়েছে 4G VoLTE, Wi-Fi 802.11ac, ব্লুটুথ v5.0, GPS / A-GPS, USB টাইপ-সি এবং একটি 3.5 মিমি হেডফোন জ্যাক। এছাড়াও, ফোনটিতে দ্রুত চার্জ দেওয়ার জন্যে 18W চার্জার সহ 4,030mAh ব্যাটারি রয়েছে যার পরিমাপ হল 153.48x71.85x8.5 মিমি।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: தமிழ்
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.