Amazon ও Flipkart সেল: প্রথম আড়াই দিনে কত প্রোডাক্ট বিক্রি করল Xiaomi?

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
Amazon ও Flipkart সেল: প্রথম আড়াই দিনে কত প্রোডাক্ট বিক্রি করল Xiaomi?

Amazon ও Flipkart সেলে 20 লক্ষের বেশি Xiaomi স্মার্টফোন বিক্রি হয়েছে

হাইলাইট
  • এই সেলে মোট 25 লক্ষ প্রোডাক্ট বিক্রি করেছে Xiaomi
  • 20 লক্ষ স্মার্টফোন বিক্রি করেছিল Xiaomi
  • বিক্রি হয়েছে 1 লক্ষ স্মার্ট টিভি

বুধবার থেকে AmaoznFlipkart এ শুরু হয়েছে ধামাকা সেল। এই সেলে সব গ্যাজেট সহ সব ধরনের প্রোডাক্টে ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে। Flipkart ও Amazon এর এই উৎসবের সেলে যে সব কোম্পানি সবথেকে বেশি প্রোডাক্ট বিক্রি করছে তার মধ্যে অন্যতম Xiaomi। চিনের কোম্পানিটি জানিয়েছে গত আড়াই দিনে প্রাই 25 লক্ষ প্রোডাক্ট বিক্রি হয়েছে। এর মধ্যেইরয়েছে কোম্পানিরব স্মার্ট টিভি, পাওয়ারব্যাঙ্ক, হেডফোন, রাউটার ও স্মার্টফোন।

 Xiaomi জানিয়েছে বৃহস্পতিবার সন্ধ্যা 7 টায় এই সেলে মোট 25 লক্ষ প্রোডাক্ট বিক্রি করেছে। এর মধ্যে 20 লক্ষের বেশি স্মার্টফোন বিক্রি হয়েছে। এত কম সময়ে এর আগে কখনো এই বিপুল পরিমান স্মার্টফোন বিক্রি করেনি Xiaomi। গত বছর প্রথম দুই দিনে 10 লক্ষ স্মার্টফোন বিক্রি করেছিল Xiaomi। এর সাথেই মোট 1 লক্ষ স্মার্ট টিভি ও 4 লক্ষ অন্যান্য প্রোডাক্ট বিক্রি হয়েছে।

এই সেলের আগে কোম্পানির প্রোডাক্টের বিপুল পরিমানে বিজ্ঞাপন করা হয়েছিল। সেই বিজ্ঞাপন কাজে লেগেছে বলেই মনে করছেন কোম্পানির প্রতিনিধি। এই সময়ে সবথেকে বেশি বিক্রি হয়েছে Redmi 6A স্মার্টফোন। এছাড়াও Amazon ওয়েবসাইটে সবথেকে বেশি বিক্রি হওয়া 10 টি স্মার্টফোনের সমকটি  Xiaomi স্মার্টফোন।

প্রসঙ্গত এই সেলে  Xiaomiর একাধিক স্মার্টফোনে বিপুল ছাড় পাচ্ছেন গ্রাহকরা। এর মধ্যেই অন্যতম Mi Mix 2, Redmi Note 5 Pro, Poco F1, Redmi 6 Pro, Redmi Y2, Mi A2 এর মতো জনপ্রিয় ফোনগুলি। এছাড়াও Mi LED Smart TV 4A, Mi LED TV 4C Pro, Mi TV 4A Pro, 10000mAh Mi Power Bank 2i, 20000mAh Mi Power Bank 2i আর Mi Band - HRX Edition এর মতো প্রডাক্টগুলিতেও মিলছে দেদার ছাড়।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

 
 

বিজ্ঞাপন