অবিশ্বাস্য ক্যামেরা সহ বৃহস্পতিবার লঞ্চ হচ্ছে নতুন Redmi ফোন, সরাসরি দেখবেন কীভাবে?

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
অবিশ্বাস্য ক্যামেরা সহ বৃহস্পতিবার লঞ্চ হচ্ছে নতুন Redmi ফোন, সরাসরি দেখবেন কীভাবে?

Photo Credit: TENAA

নতুন Redmi ফোনে থাকছে 48MP ক্যামেরা

হাইলাইট

  • ভারতীয় সময় সকাল 11 টা 30 মিনিটে শুরু হবে লঞ্চ
  • নতুন এই ফোনের নাম Redmi X
  • ফোনের প্রধান আকর্ষন 48MP Sony IMX568 ক্যামেরা সেন্সার

বৃহস্পতিবার লঞ্চ হবে ন্তুন Redmi স্মার্টফোন। ইতিমধ্যেই সেই ফোনের টিজার প্রকাশ করেছেন Xiaomi প্রধান লেই জুন। এইও ফোনের প্রধান আকর্ষন 48MP ক্যামেরা। তিনটি আলাদা রঙে পাওয়া যাবে নতুন ফোনটি।

বৃহস্পতিবার চিনে এক ইভেন্টে নতুন Redmi ফোন সামনে আনবে Xiaomi। স্থানীয় সময় দুপুর 2 টোর (ভারতীয় সময় সকাল 11 টা 30 মিনিট) সময় শুরু হবে এই লঞ্চ ইভেন্ট। কোম্পানির অফিশিয়াল ওয়েবসাইয়টে রেজিস্ট্রেশান শুরু করেছে Xiaomi। আশা করা হচ্ছে এই ইভেন্ট অনলাইন লাইভ স্ট্রিম করবে কোম্পানি।

 

আরও পড়ুন: সস্তা হল Redmi Y2, কতো দামে পাওয়া যাচ্ছে এই ফোন?

 

ইতিমধ্যেই একাধিক রিপোর্টে এই ফোন সম্পর্কে একাধিক তথ্য সামনে এসেছে। তবে সম্প্রতি JD.com ওয়েবসাইটে Redmi X নামে একটি ফোন দেখা গিয়েছে। আশা করা হচ্ছে বৃহস্পতিবার এই ফোন লঞ্চ হবে চিনে।

JD.com এ নতুন Redmi X ফোনের দাম 9,999 ইউয়ান (প্রায় 1,02,300 টাকা)। নিঃসন্দেহে লঞ্চের আগে ফোনের আসল দাম গোপন রাখার জন্য এই দাম প্রকাশ করা হয়েছে। নতুন এই ফোনের নাম Redmi X। ইতিমধ্যেই একাধিক রিপোর্টে জানানো হয়েছে নতুন ফোনের নাম Redmi Note 7 অথবা Redmi Pro 2 হতে পারে।

 

আরও পড়ুন: বাংলা ভাষায় ইন্টারনেট ব্যবহার আরও সহজ করে দিল মুকেশের Jio

 

JD.com এর লিস্টিং ছাড়াও শাওমি প্রধান সোশ্যাল মিডিয়াল এই ফোনের তিনটি ছবি প্রকাশ করেছেন। গোলাপী, কালো আর নীল রঙে ফোনগুলি দেখা গিয়েছে। এই ফোনের প্রধান আকর্ষন 48MP Sony IMX568 ক্যামেরা সেন্সার।

10 জানুয়ারি এক ইভেন্টে নতুন Redmi ফোন লঞ্চ হবে। সম্প্রতি Xiaomi –র ছত্রছায়া থেকে বেরিয়ে নতুন ব্র্যান্ডের তকমা পেয়েছে Redmi। চিনের এক মাইক্রো ব্লগিং ওয়েবসাইটে এই ঘোষণা করেছিলেম Xiaomi প্রধান লেই জুন।

 

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন