জনপ্রিয়তায় শীর্ষে Redmi Note 7 সিরিজ, ইতিমধ্যেই কত ফোন বিক্রি হয়েছে জানেন?

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
জনপ্রিয়তায় শীর্ষে Redmi Note 7 সিরিজ, ইতিমধ্যেই কত ফোন বিক্রি হয়েছে জানেন?

বিশ্বব্যাপী 40 লক্ষ Redmi Note 7 আর Redmi Note 7 Pro বিক্রি হয়েছে

হাইলাইট
  • বিশ্বব্যাপী 40 লক্ষ Redmi Note 7 সিরিজের স্মার্টফোন বিক্রি হয়েছে
  • জানুয়ারি মাসে চিনে লঞ্চ হয়েছিল Redmi Note 7
  • ফেব্রুয়ারি মাসে ভারতে লঞ্চ হয়েছিল Redmi Note 7 Pro

Xiaomi –র অন্যতম জনপ্রিয় সিরিজ Redmi Note। গত বছর বাজারে কাঁপিয়েছিল Redmi Note 5 Pro। নতুন বছরের গোড়ায় শুরুতে চিনে লঞ্চ হয়েছিল Redmi Note 7। ফেব্রুয়ারি মাসে এই ফোনের সাথেই লঞ্চ হয়েছে Redmi Note 7 Pro। ইতিমধ্যেই বিশ্বব্যাপী 40 লক্ষ Redmi Note 7 সিরিজের স্মার্টফোন বিক্রি হয়েছে বলে জানিয়েছে Xiaomi। লঞ্চের সময় মার্চ মাসের শেষে 40 লক্ষ ফোন বিক্রির লক্ষ্যমাত্রা রেখেছিল চিনের কোম্পানিটি। অবশেষে সেই লক্ষ্যমাত্রা পূরণ করল Redmi Note 7 আর Redmi Note 7 Pro।

নিজের দামে অবিশ্বাস্য স্পেসিফিকেশন সহ লঞ্চ হয়েছিল Redmi Note 7 আর Redmi Note 7 Pro। ফেব্রুয়ারি মাসে এই ফোন ভারতে লঞ্চের আগে জানুয়ারি মাসে চিনে লঞ্চ হয়েছিল Redmi Note 7। লঞ্চের সময় প্রথম মাসে চিনে 10 লক্ষ Redmi Note 7 বিক্রির লক্ষ্যমাত্রা রেখেছিল কোম্পানি। মাত্র তিন সপ্তাহে সেই লক্ষ্যমাত্রা পূরণ করেছিল Xiaomi। এবার মার্চ মাসে বিক্রির লক্ষ্যমাত্রাতেও সফল Xiaomi -র নতুন দুই সুপারহিরো।

Redmi

প্রত্যেক ফ্ল্যাশ সেলেই মুহুর্তে Redmi Note 7 Pro আর Redmi Note 7 ফোনের স্টক শেষ হয়েছে ভারতে। Redmi Note 7 এ রয়েছে Snapdragon 660 চিপসেট, 12 মেগাপিক্সেল ক্যামেরা, Redmi Note 7 Pro তে রয়েছে Snapdragon 675 চিপসেট আর 48 মেগাপিক্সেল ক্যামেরা। দুটি ফোনেই চলবে Android 9 Pie অপারেটিং সিস্টেম আর থাকছে 4,000 mAh ব্যাটারি।

3GB + 32GB স্টোরেজে Redmi Note 7 কিনতে খরচ হবে 9,999 টাকা। 4GB + 64GB স্টোরেজ ভেরিয়েন্ট এই ফোন কিনতে খরচ হবে 11,999 টাকা।

4GB + 64GB স্টোরেজে Redmi Note 7 Pro কিনতে খরচ হবে 13,999 টাকা। 6GB + 128GB স্টোরেজ ভেরিয়েন্ট এই ফোন কিনতে খরচ হবে 16,999 টাকা।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.