শুক্রবার কখন কোথায়, পাওয়া যাবে Redmi Note 6 Pro?

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
শুক্রবার কখন কোথায়, পাওয়া যাবে Redmi Note 6 Pro?

Redmi Note 5 Pro এর মতোই Redmi Note 6 Pro ফোনেও Snapdragon 636 চিপসেট ব্যবহার করেছে Xiaomi

হাইলাইট

  • নভেম্বরে ভারতে লঞ্চ হয়েছে Redmi Note 6 Pro
  • শুক্রবার দুপুর 12 টায় পাওয়া যাবে Redmi Note 6 Pro
  • Redmi Note 6 Pro ফোনের দাম শুরু হচ্ছে 13,999 টাকা থেকে

নভেম্বরে ভারতে লঞ্চ হয়েছিল Redmi Note 6 Pro। ইতিমধ্যেই বেশ কয়েকটি সেলে নিমেশে এই ফোনের স্টক শেষ হয়েছে। শুক্রবার দুপুর 12 টায় Flipkart, Mi.com থেকে পাওয়া যাবে Redmi Note 6 Pro। Redmi Note 5 Pro ফোন থেকে এই ফোনে খুব বেশি পার্থক্য নেই। শুধুমাত্র ক্যামেরা, ডিজাইন ও ডিসপ্লে বিভাগে পরিবর্তন এসেছে। ফোনের ভিতরে থাকছে একই হার্ডওয়্যার। Redmi Note 6 Pro তে রয়েছে ডুয়াল সেলফি ক্যামেরা, 19:9 ডিসপ্লে, ডিসপ্লের উপরে থাকছে একটি নচ, আপডেটেড রিয়ার ক্যামেরা, আগের থেকে বড় ডিসপ্লে। যদিও Redmi Note 5 Pro এর মতোই Redmi Note 6 Pro ফোনেও Snapdragon 636 চিপসেট ব্যবহার করেছে Xiaomi।

আরও পড়ুন: Redmi Note 6 Pro রিভিউ

আরও পড়ুন: শুরু হল Flipkart Big Shopping Days সেল: বিশাল ছাড় এই স্মার্টফোনগুলিতে

Xiaomi Redmi Note 6 Pro এর দাম

ভারতে Redmi Note 6 Pro ফোনের দাম শুরু হচ্ছে 13,999 টাকা থেকে। বেস ভেরিয়েন্টে 4GB  RAM আর 64GB স্টোরেজ ভেরিয়েন্ট কিনতে এই টাকা খরচ হবে। 6GB RAM/64GB স্টোরেজে Redmi Note 6 Pro কিনতে খরচ হবে 15,999 টাকা। শুক্রবার দুপুর 12 টায় আবার বিক্রি হবে এই স্মার্টফোন। শুধুমাত্র Flipkart আর mi.com থেকে কেনা যাবে Redmi Note 6 Pro। HDFC ব্যাঙ্কের ক্রেডিট ও ডেবিট কার্ড গ্রাহকরা এই ফোন কিনলে 10 শতাংশ ছাড় পাবেন।

আরও পড়ুন: স্মার্টফোনে অবিশ্বাস্য ডিসকাউন্ট নিয়ে হাজির Xiaomi

আরও পড়ুন: ছবিতে Redmi Note 6 Pro

আরও পড়ুন: চারটি ক্যামেরা, ডিসপ্লে নচ সহ ভারতে এল Redmi Note 6 Pro

আরও পড়ুন: Poco F1 ফোনে 5,000 টাকা পর্যন্ত ছাড়: কবে, কোথায় পাওয়া যাচ্ছে এই ডিসকাউন্ট?

Xiaomi Redmi Note 6 Pro স্পেসিফিকেশান

Redmi Note 6 Pro ফোনে চলবে Android 8.1 Oreo অপারেটিং সিস্টেম। এর উপরেই থাকবে কোম্পানির নিজস্ব MIUI স্কিন। Redmi Note 6 Pro তে থাকছে একটি 6.26 ইঞ্চি ডিসপ্লে।  ডিসপ্লের অ্যাসপেক্ট রেশিও 19:9। ডিসপ্লের উপরে থাকবে একটি কালো নচ। ফোনের ভিতরে থাকবে Snapdragon 636 চিপসেট, 4GB/6GB RAM আর 64GB স্টোরেজ।

ছবি তোলার জন্য Redmi Note 6 Pro তে থাকবে 12MP+5MP রিয়ার ক্যামেরা। সাথে থাকবে ডুয়াল পিক্সেল অটোফোকাস আর LED ফ্ল্যাশ। ফোনের সামনে থাকবে 20MP+2MP সেলফি ক্যামেরা। এর সাথেই থাকবে ফেস আনলক ফিচার। Redmi Note 6 Pro এর ভিতরে থাকবে একটি 4,000 mAh ব্যাটারি। কোম্পানি জানিয়েছে এই ফোনে খুব সহজেই দুই দিন ব্যাক আপ পাওয়া যাবে।

আরও পড়ুন: 1,000 টাকা ডিসকাউন্টে পাওয়া যাবে Motorola One Power

 

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

 
 

বিজ্ঞাপন