ইন্টারনেটে ফাঁস হল Redmi Note 6 Pro ফোনের এই ছবিগুলি

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
ইন্টারনেটে ফাঁস হল Redmi Note 6 Pro ফোনের এই ছবিগুলি

Photo Credit: Reddit

Redmi Note 6 Pro তে থাকবে 6.26 ইঞ্চি ডিসপ্লে।

হাইলাইট
  • Redmi Note 6 Pro তে থাকবে 6.26 ইঞ্চি ডিসপ্লে
  • সামনে ও পিছনে থাকবে ডুয়াল ক্যামেরা
  • ডিসপ্লের উপড়ে থাকবে একটি কালো নচ

Xiaomi -র সবথেকে জনপ্রিয় স্মার্টফোন Redmi Note সিরিজের ফোনগুলি। ইতিমধ্যেই ভারতের বাজেট মিডরেঞ্জ বাজারে ঝড় তুলেছে Redmi Note 5 Pro। এই সিরিজের পরবর্তী স্মার্টফোন Redmi Note 6 Pro সম্পর্কে ইতিমধ্যেই ইন্টারনেটে একাধিক খবর আসতে শুরু করেছে। এবার এই ফোনের রিটেল বাক্সের ছবি ইন্টারনেটে ফাঁস হয়ে গেল। Redmi Note 6 Pro তে থাকবে 6.26 ইঞ্চি ডিসপ্লে। তবে এই ফোনের ডিসপ্লের উপড়ে একটি কালো নচ থাকতে পারে।

redmi note 6 pro globemobiles inline Redmi Note 6 Pro

Photo Credit: GlobeMobiles

 

ক্যামেরার বাক্স ছাড়াও ফোনের প্রোটেক্টিভ ফিল্মের একটি ছবি দেখা গিয়েছে। এই ছবিতে দেখা গিয়েছে Redmi Note 6 Pro তে সেলফি তোলার জন্য  থাকবে 20MP+2MP ডুয়াল ক্যামেরা থাকবে। ফোনের পিছনে থাকবে 12MP+2MP ক্যামেরা সেট আপ। এছাড়াও ফোনের ভিটরে ফাস্ট চার্জিং সাপোর্ট সহ থাকবে একটি  4000 mAh ব্যাটারি।

রিটেল বাক্সে দেখা গিয়েছে নির্দিষ্ট এই ফোনটিতে থাকবে  4GB RAM আর  64GB ROM। যদিও এক রিপোর্টে জানা গিয়েছে 3GB RAM আর  32GB স্টোরেজ বেস ভেরিয়েন্টে পাওয়া যাবে Redmi Note সিরিজের পরবর্তী স্মার্টফোন।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English हिंदी
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.