লঞ্চের আগেই বিক্রি শুরু হয়ে গেল Xiaomi Redmi Note 6 Pro

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
লঞ্চের আগেই বিক্রি শুরু হয়ে গেল Xiaomi Redmi Note 6 Pro

লঞ্চের আগেই চিনের জনপ্রিয় ইকমার্স ওয়াবসাইটে Redmi Note 6 Pro বিক্রি শুরু হয়ে গেল।

হাইলাইট
  • Redmi Note 6 Pro ফোন লঞ্চ করেনি Xiaomi
  • চিনের জনপ্রিয় ইকমার্স ওয়াবসাইটে Redmi Note 6 Pro বিক্রি শুরু হয়ে গেল
  • ডুয়াল সিম Redmi Note 6 Pro তে রয়েছে 6.28 ইঞ্চি ডিসপ্লে

 

এখনো  Redmi Note 6 Pro ফোন লঞ্চ করেনি Xiaomi। ইতিমধ্যেই চিনের জনপ্রিয় ইকমার্স ওয়াবসাইটে Redmi Note 6 Pro বিক্রি শুরু হয়ে গেল। কালো, নীল, সোনালি ও লাল রঙে কেনা যাচ্ছে এই ফোন। অনলাইন লিস্টিং এ দেখা গিয়েছে নতুন  Redmi Note 6 Pro ফোনের ডিসপ্লের উপড়ে থাকবে একটি কালো নচ। এই ফোনের প্রায় সব স্পেসিফিকেশান জানানো হয়েছে  Aliexpress লিস্টিং এ। সম্প্রতি এই রিপোর্টে  Redmi Note 6 Pro ফোনের রিটেল বাক্সের ছবি ফাঁস হয়ে গিয়েছিল।

Redmi Note 6 Pro এর দাম ও স্পেসিফিকেশান

Aliexpress ওয়াবসাইটে 193.99 মার্কিন ডলার (প্রায় 14,100 টাকা) থেকে 218.99 মার্কিন ডলারে (প্রায় 15,900 টাকা) বিক্রি হচ্ছে Redmi Note 6 Pro। ইতিমধ্যেই ইংল্যান্ড ও মার্কিন যুক্তরাষ্ট্রের মতো দেশে এই ফোন শিপিং শুরু করেছে সেলার। তবে ভারতে এই ফোন শিপিং শুরু হয়নি এখনো। তবে Aliexpress থেকে এখনই Redmi Note 6 Pro কিনলে তা পৌঁছাতে সময় লাগবে অন্তত 60 দিন।

ডুয়াল সিম Redmi Note 6 Pro তে রয়েছে 6.28 ইঞ্চি ডিসপ্লে। ডিসপ্লের উপড়ে থাকবে কালো নচ। ফোনের ভিটরে থাকবে Snapdragon 660 চিপসেট, 3GB RAM আর 32GB ইন্টারনাল স্টোরেজ। তবে আগে রিপোর্টে জানা গিয়েছিল  Redmi Note 6 Pro ফোনে থাকবে Snapdragon 636 চিপসেট, 4GB RAM আর 64GB স্টোরেজ।
ছবি তোলার জন্য Redmi Note 6 Pro এর পিছনে থাকবে 12MP+5MP ডুয়াল ক্যামেরা সেট আপ। সাথে থাকবে LED ফ্ল্যাশ। ফোনের সামনে থাকবে 20MP+2MP ডুয়াল ক্যামেরা সেট আপ। এছাড়া ফোনের ভিটরে থাকবে 4,000 mAh ব্যাটারি।

এই প্রসঙ্গে আমরা Xiaomi কে জিজ্ঞাসা করলেও কোম্পানির তরফ থেকে এখনো কোন উত্তর পাওয়া যায়নি।

 

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English हिंदी
 
 

বিজ্ঞাপন