সফটওয়্যার আপডেটে Redmi Note 6 Pro ফোনে পৌঁছাল লেটেস্ট অ্যানড্রয়েড

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
সফটওয়্যার আপডেটে Redmi Note 6 Pro ফোনে পৌঁছাল লেটেস্ট অ্যানড্রয়েড

Redmi Note 6 Pro ফোনে Android Pie পৌঁছাতে শুরু করল

হাইলাইট
  • Redmi Note 6 Pro ফোনে MIUI 10.3.2.0.PEKMIXM আপডেটের সাইজ 1.7GB
  • ই ফোনে Android 9.0 Pie অপারেটিং সিস্টেম পৌঁছালো
  • গত বছর সেপ্টেম্বরে লঞ্চ হয়েছিল Redmi Note 6 Pro

গত বছর লঞ্চ হয়েছিল Redmi Note 6 Pro। এতদিন এই ফোনে Android 8.1 Oreo অপারেটিং সিস্টেমের উপরে কোম্পানির MIUI 10 স্কিন চলত। সম্প্রতি এই ফোনে নতুন আপডেট পৌঁছাতে শুরু করল। MIUI 10.3.2 গ্লোবাল স্টেবেল আপডেটের হাত ধরে এই ফোনে Android 9.0 Pie অপারেটিং সিস্টেম পৌঁছালো। নতুন অ্যানড্রয়েড আপডেটের সাথেই Redmi Note 6 Pro ফোনে যোগ হয়েছে এপ্রিল মাসের অ্যানড্র্যেড সিকিউরিটি প্যাচ।

গত মাসে Redmi Note 6 Pro ফোনে MIUI 10 গ্লোবাল বিটা রম এর হাত ধরে Android Pie আপডেট পৌঁছাতে শুরু করেছিল। অবশেষে স্টেবেল আপডেটের হাত ধরে সব Redmi Note 6 Pro গ্রাহকের ফোনে পৌঁছে গেল লেটেস্ট অ্যানড্রয়েড।

Redmi Note 6 Pro ফোনে MIUI 10.3.2.0.PEKMIXM আপডেটের সাইজ 1.7GB। OTA আপডেটের মাধ্যমে এই আপডেট পৌঁছাবে। ধাপে ধাপে সব Redmi Note 6 Pro ফোনে এই আপডেট পাঠাচ্ছে Xiaomi। এখনও আপনার Redmi Note 6 Pro ফোনে এই আপডেট না পৌঁছালে MIUI ফোরাম থেকে ডেভেলপার রম ডাউনলোড করতে পারবেন।

ডুয়াল সিম Redmi Note 6 Pro তে থাকছে একটি 6.26 ইঞ্চি ডিসপ্লে।  ডিসপ্লের অ্যাসপেক্ট রেশিও 19:9। ডিসপ্লের উপরে থাকবে একটি কালো নচ। ফোনের ভিতরে থাকবে Snapdragon 636 চিপসেট, 4GB/6GB RAM আর 64GB স্টোরেজ।

ছবি তোলার জন্য Redmi Note 6 Pro তে থাকবে 12MP+5MP রিয়ার ক্যামেরা। সাথে থাকবে ডুয়াল পিক্সেল অটোফোকাস আর LED ফ্ল্যাশ। ফোনের সামনে থাকবে 20MP+2MP সেলফি ক্যামেরা। এর সাথেই থাকবে ফেস আনলক ফিচার। Redmi Note 6 Pro এর ভিতরে থাকবে একটি 4,000 mAh ব্যাটারি। কোম্পানি জানিয়েছে এই ফোনে খুব সহজেই দুই দিন ব্যাক আপ পাওয়া যাবে।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন