এটাই কি Xiaomi Redmi Note 6 Pro?

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
এটাই কি Xiaomi Redmi Note 6 Pro?

লঞ্চের পর থেকেই সুপারহিট Redmi Note 5 Pro।

হাইলাইট
  • লঞ্চের আগেই বিভিন্ন স্মার্টফনের খবর ফাঁস করে দেওয়ার জন্য খ্যাত রোল্যান্ড
  • রোল্যান্ড জানিয়েছেন শিঘ্রই বাজারে আসতে চলেছে Redmi Note 6 Pro
  • কালো, নীল ও সোনালি রঙে বাজারে আসবে Redmi Note 6 Pro

 

ফেব্রুয়ারী মাসে বাজারে এসেছিল এই বছরের অন্যতম জনপ্রিয় স্মার্টফোন Xiaomi Redmi Note 5 Pro। লঞ্চের পর থেকেই সুপারহিট Redmi Note 5 Pro। মিডরেঞ্জ বাজার কাঁপিয়ে প্রতিযোগীদেরনাস্তানাবুদ করেছে এই স্মার্টফোন। শিঘ্রই বাজারে আসবে Redmi Note 5 Pro এর পরবর্তী এডিশান Redmi Note 6 Pro। সম্প্রতি এক রিপোর্টে Redmi Note 6 Pro এর দাম ও স্টোরেজ ফাঁস হয়ে গিয়েছে। এই প্রথম Redmi Note 6 Pro সম্পর্কে কোন খব ইন্টারনেটে ফাঁস হল।

লঞ্চের আগেই বিভিন্ন স্মার্টফনের খবর ফাঁস করে দেওয়ার জন্য খ্যাত রোল্যান্ড কোয়ানট্ট। সম্প্রতি টুইটারে রোল্যান্ড জানিয়েছেন শিঘ্রই বাজারে আসতে চলেছে Redmi Note 6 Pro। কালো, নীল ও সোনালি রঙে বাজারে আসবে Redmi Note 6 Pro। 3GB RAM/32GB স্টোরেজ আর 4GB RAM/64GB স্টোরেজ ভেরিয়েন্টে ইউরোপে Redmi Note 6 Pro পাওয়া যাবে। তবে ভারত ও চিনের বাজারের জন্য লঞ্চ হবে Redmi Note 6 Pro এর বিশেষ 6GB ভেরিয়েন্ট।

200-250 ইউরোর মধ্যে ইউরোপে এই ফোনের দাম হতে চলেছে। তবে ভারতে এর থেকেও কম দামে আসতে পারে Redmi Note 6 Pro। রোল্যান্ড বলেন ইউরোপ ছাড়া এশিয়ার দেশগুলিতেও এই তিনটি রঙ্গেই লঞ্চ হবে Redmi Note 6 Pro।

প্রসঙ্গত Redmi Note 5 Pro তে রয়েছে একটি 5.99 ইঞ্চি 18:9 HD+ ডিসপ্লে। ফোনের ভিতরে রয়েছে একটি Snapdragon 636 চিপসেট, 6GB পর্যন্ত RAM আর 64GB পর্যন্ত স্টোরেজ। Redmi Note 5 Pro এর অন্যতম প্রধান আকর্ষণ 4000 mAh ব্যাটারি।

 

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English हिंदी
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.