লঞ্চের আগেই Redmi 6 Pro-এর একাধিক ফিচার জানিয়ে দিল Xiaomi

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
লঞ্চের আগেই  Redmi 6 Pro-এর একাধিক ফিচার জানিয়ে দিল  Xiaomi

Photo Credit: Weibo

হাইলাইট
  • আগামী 25 জুন লঞ্চ হবে Xiaomi Redmi 6 Pro
  • আগেই ফাঁস হয়ে গিয়েছিল এই ফোনের সব স্পেসিফিকেশান
  • এবার জানা গেল Xiaomi Redmi 6 Pro এর কালো নচ আড়াল করার ফিচার থাকবে

আগামী 25 জুন লঞ্চ হবে Xiaomi  Redmi 6 Pro। আগেই ফাঁস হয়ে গিয়েছিল এই ফোনের সব স্পেসিফিকেশান ও ডিজাইন আর কালার ভেরিয়েন্ট। কিছুদিন আগেই এই রিপোর্টে জানানো হয়েছিল Redmi 6 Pro তে iPhone X এর মতো নচ থাকবে। এবার জানা গেল Xiaomi Redmi 6 Pro এর কালো নচ আড়াল করার ফিচার থাকবে। আগে Huawei P20 Lite, Nokia X6 আর OnePlus 6 এর মতো ফোনগুলিতে এর আগে এই একই ফিচার দেখা গিয়েছিল। এছারাও এই ফোনের আনবক্সিং এর একধিক ছবি প্রকাশিত হয়েছে। কিছুদিন আগেই চিনের বাজারে Redmi 6 আর Redmi 6A ফোনদুটি লঞ্চ করেছিল শাওমি। নতুন Redmi 6 Pro তে থাকবে একটি 19:9 অ্যাসপেক্ট রেশিওর ডিসপ্লে আর বিশাল 4000 mAh ব্যাটারি। এছাড়াও 25 তারিখের ইভেন্টে Mi Pad 4 ডিভাইসটি লঞ্চ করবে Xiaomi।

xiaomi redmi 6 pro notch teaser weibo Redmi 6 Pro

Photo Credit: Weibo

 

কোম্পানির অফিশিয়াল সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে পোস্ট করা এক ছবিতে দেখা যাচ্ছে Xiaomi Redmi 6 Pro এর ডিসপ্লের উপরে কালো নচ আড়াল করা ফিচার ফোনের ভিতরেই মজুত রয়েছে। ফলে ডিসপ্লের উপরের এই কালো নচ যাঁরা পছন্দ করেন না তারা এই নচটি সফওয়্যার ফিচার দিয়ে আড়াল করতে পারবেন। iPhone X এ প্রথম ডিসপ্লের উপরে এই কালো নচ দেখা গিয়েছিল। তার পর থেকে এই বছর বেশিরভাগ ফোনের ডিসপ্লের উপরেই এই কালো নচ দেখা যেতে শুরু করে। একই সাথে কোম্পানিগুলি সফটওয়ার ফিচারের মাধ্যমে এই নচ আড়ালের উপায়ও ফোনের মধ্যেই রেখে দিচ্ছেন।

redmi 6 pro live image it168 Redmi 6 Pro

Photo Credit: IT168

 

সম্প্রতি TENAA তে একটি Xiaomi হ্যান্ডসেট দেখা গিয়েছে। এই হ্যান্ডসেটের মডেল নম্বর M1805D1SE। TENAA লিস্টিং এ দেখা গিয়েছে এই হ্যান্ডসেটে থাকবে 5.84 ইঞ্চি full HD+ ডিসপ্লে। 19:9 অ্যাসপেক্ট রেশিওর ডিসপ্লে থাকবে এই ফোনে। এছাড়াও থাকবে অক্টা কোর 2GHz প্রসেসার। তবে এই ফোনে ঠিক কোন চিপসেট ব্যাবহার হয়েছে তা জানা যায়নি এখনো। এই লিস্টিং এই দেখা গিয়েছে নতুন এই ফোনে থাকবে 2GB/3GB/4GB RAM। এর সাথেই থাকবে 16GB/32GB/64GB ইন্টারনাল স্টোরেজ। ডুয়াল রিয়ার ক্যামেরাতে প্রাইমারী ক্যামেরাটি 12 মেগাপিক্সেল। এছাড়াও রিয়ার ক্যামেরাতে রয়েছে একটি 5 মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সার।

 

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English हिंदी
 
 

বিজ্ঞাপন

 
#সর্বশেষ খবর
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.