শিঘ্রই 5G কানেক্টিভিটিতে বাজারে আসবে Mi Mix 3

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
শিঘ্রই 5G কানেক্টিভিটিতে বাজারে আসবে Mi Mix 3

Photo Credit: Weibo

ম্যাগনেটিক স্লাইডিং ডিজাইন, ডুয়াল ক্যামেরা, বেজেল লেস ডিসপ্লে সহ একাধিক আকর্ষনীয় ফিচার সহ বাজারে এসেছে Xiaomi Mi Mix 3

হাইলাইট
  • অক্টোবর মাসে বাজারে এসেছিল Xiaomi Mi Mix 3
  • ভবিষ্যতে 5G কানেক্টিভিটিতে পাওয়া যাবে Mi Mix 3
  • Xiaomi প্রেসিডেন্ট লিন বিন Mi Mix 3 ফোন 5G নেটওয়ার্কে ব্যবহার করে দেখালেন

অক্টোবর মাসে বাজারে এসেছিল Xiaomi Mi Mix 3। ম্যাগনেটিক স্লাইডিং ডিজাইন, ডুয়াল ক্যামেরা, বেজেল লেস ডিসপ্লে সহ একাধিক আকর্ষনীয় ফিচার সহ বাজারে এসেছে এই স্মার্টফোন। ইতিমধ্যেই চিনের স্মার্টফোন বাজারে বেশ জনপ্রিয় Mi Mix 3। লঞ্চের সময় কোম্পানি জানিয়েছিল ভবিষ্যতে 5G  কানেক্টিভিটিতে পাওয়া যাবে Mi Mix 3। এবার Xiaomi প্রেসিডেন্ট লিন বিন Mi Mix 3 ফোন 5G নেটওয়ার্কে ব্যবহার করে দেখালেন।

চিনের এক মাইক্রো ব্লগিং ওয়েবসাইটে এই ছবি পোস্ট করেছেন লিন। এই ছবিতে Mi Mix 3 ফোনের ডিসপ্লে দেখা যাচ্ছে। এবং ডিসপ্লের ডান দিকে উপরে 5G কথাটি দেখা গিয়েছে। ডিসপ্লের উপরে বাঁ দিকে রয়েছে  Android Pie লোগো। অর্থাৎ এই ফোনে শিঘ্রই লেটেস্ট Android 9.0 Pie আপডেট পৌঁছে যাবে।

ডুয়াল সিম Mi Mix 3 তে রয়েছে 6.4 ইঞ্চি FHD+ OLED ডিসপ্লে। ফোনের ভিতরে রয়েছে 10GB পর্যন্ত RAM আর 256GB পর্যন্ত স্টোরেজ।

Xiaomi Mi Mix 3 এর সামনে ও পিছনে রয়েছে ডুয়াল ক্যামেরা সেট আপ। ফোনের পিছনে রয়েছে একটিউ 12MP ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা আর একটি 12MP টেলিফট ক্যামেরা। ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরায় থাকছে Sony IMX363 সেন্সার। এছাড়াও রিয়ার ক্যামেরায় থাকবে অপ্টিকাল ইমেজ স্টেবিলাইজেশান। সেলফি তোলার জন্য থাকবে 24MP+2MP ডুয়াল ফ্রন্ট ক্যামেরা।

কানেক্টিভিটির জন্য Mi Mix 3 তে রয়েছে ডুয়াল 4G VoLTE, WiFi 802.11ac ডুয়াল ব্যান্ড, Bluetooth v5.0, GPS, NFC আর USB Type-C পোর্ট। Mi Mix 3 এর ভিতরে রয়েছে 3,850 mAh ব্যাটারি। সাথে রয়েছে ফাস্ট 10W ওয়্যারলেস চার্জিং।

 

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English हिंदी
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.