Poco F1 ফোনে পৌঁছে যাবে Android Q আপডেট: জয় মানি

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
Poco F1 ফোনে পৌঁছে যাবে Android Q আপডেট: জয় মানি

Poco F1 এর দাম শুরু হচ্ছে 20,999 টাকা থেকে

হাইলাইট
  • Poco F1 এ চলে কোম্পানির নিজস্ব Poco ROM
  • এই বছর Poco F1 এ Android Pie আপডেট পৌঁছে যাবে
  • ভবিষ্যতে Poco F1 ফোনে পরবর্তী ভার্সান Android Q পৌঁছে যাবে

কম দামে সেরা হার্ডওয়্যারে ফোন বানানোর নতুন নজির সৃষ্টি করেছে Poco F1। Poco F1 এ চলে কোম্পানির নিজস্ব Poco ROM। MIUI স্কিনকে বদলে এই ROM তৈরী করেছে Xiaomi। সম্প্রতি Poco F1 প্রধান জয় মানি জানিয়েছেন Poco F1 এ Android Pie আপডেট পৌঁছে যাবে। এর সাথেই তিনি বলেন Poco F1 ফোনে পরবর্তী ভার্সান Android Q পৌঁছে যাবে। সম্প্রতি এক বিবৃতিতে এই বছরেই Poco F1 ফোনে Android Pie আপডেট পৌঁছে যাওয়ার কথা জানিয়েছিল Xiaomi।

টুইটারে মানি জানিয়েছেন Poco F1 ফোনে অন্তত Android Q আপডেট পৌঁছাবে। এর খবর অনেক নতুন গ্রাহককে Poco F1 কিনতে উৎসাহিত করবে।

লঞ্চের পর থেকেই নিয়মিত OTA আপডেট পৌঁছাচ্ছে Poco F1 ফোনে। এখন MIUI 9.6 অপারেটিং সিস্টেম চললেও শিঘ্রই Poco F1 ফোনে MIUI 10 আপডেট পৌছে যাবে

সম্প্রতি Poco F1 ফোনে PUBG কমপ্যাটিবিলিটি সমস্যা সমাধান করেছে Xiaomi। এছাড়াও Widevine L1 সমস্যা সমাধানের প্রতিশ্রুতি দিয়েছে Xiaomi। এই সমস্যার সমাধান হলে Poco F1 ফোনে Netflix ও Amazon Prime Video সার্ভিস থেকে HD স্ট্রিম করা যাবে।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
#সর্বশেষ খবর
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.