পরবর্তী Xiaomi স্মার্টফোনে থাকবে 48MP ক্যামেরা

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
পরবর্তী Xiaomi স্মার্টফোনে থাকবে 48MP ক্যামেরা

Photo Credit: Weibo

Xiaomi প্রেসিডেন্ট লিন বিন জানিয়েছেন জানুয়ারি মাসে লঞ্চ হবে এই স্মার্টফোন

হাইলাইট

  • পরবর্তী Xiaomi ফোনের ক্যামেরায় থাকবে 48MP সেন্সার
  • Snapdragon 675 চিপসেট ব্যবহার করে নতুন স্মার্টফোন লঞ্চ হবে
  • এই চিপসেটে সর্বোচ্চ 48MP ক্যামেরা সেন্সার সাপোর্ট করে

পরবর্তী Xiaomi  ফোনের ক্যামেরায় থাকবে 48MP সেন্সার। সম্প্রতি চিনের এক মাইক্রো ব্লগিং ওয়েবসাইটে এই কথা জানিয়েছেন কোম্পানির প্রেসিডেন্ট লিন বিন। অক্টোবরে ভারতে Xiaomi প্রধান মনু কুমার জৈন জানিয়েছিলেন 2019 সালের শুরুতে Snapdragon 675 চিপসেট ব্যবহার করে নতুন স্মার্টফোন লঞ্চ করবে কোম্পানি। এই প্রসেসারে 48MP পর্যন্ত ক্যামেরা সাপোর্ট করে।

সম্প্রতি চিনের মাইক্রো ব্লগিং ওয়েবসাইট Weibo তে একটি ছবি পোস্ট করেছেন লিন বিন। সেই ছবিতে একটি স্মার্টফোনের ক্যামেরার পাশে ‘48MP CAMERA' কথাটি দেখা গিয়েছে। ক্যামেরার সাথেই দেখা গিয়েছে LED ফ্ল্যাশ। বিন জানিয়েছেন গত কয়েক সপ্তাহ ধরেই তিনি এই ক্যামেরা পরীক্ষা করছেন। জানুয়ারি মাসে বাজারে আসবে এই স্মার্টফোন। যদিও এই ফোনের নাম জানানি Xiaomi প্রেসিডেন্ট।

এছাড়াও এই স্মার্টফোনে থাকবে Snapdragon 675 চিপসেট। অক্টোবর মাসে 11Nm প্রসেসের এই চিপসেট লঞ্চ করেছিল Qualcomm। এই চিপসেটে রয়েছে Kryo 460 CPU, Adreno 612 GPU আর আর্টিফিশিয়াল ইন্টিলিজেন্স ইঞ্জিন। এই চিপসেটে সর্বোচ্চ 48MP ক্যামেরা সেন্সার সাপোর্ট করবে।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English हिंदी
 
 

বিজ্ঞাপন