লেটেস্ট প্রসেসার ব্যবহার করে ভারতে নতুন স্মার্টফোন আনছে Xiaomi

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
লেটেস্ট প্রসেসার ব্যবহার করে ভারতে নতুন স্মার্টফোন আনছে Xiaomi

Mi A3 ফোনে থাকতে পারে Snapdragon 730 চিপসেট

হাইলাইট
  • Snapdragon 730 ব্যবহার করে স্মার্টফোন লঞ্চের ঘোষনা করে দিল Xiaomi
  • এই কথা জানিয়েছেন ভারতে কোম্পানির প্রধান
  • সোশ্যাল মিডিয়া পোস্টে এই তথ্য জানিয়েছেন তিনি

ভারতে আরও একটি নতুন স্মার্টফোন লঞ্চের জন্য প্রস্তুত হচ্ছে Xiaomi। সম্প্রতি ভারতে Xiaomi প্রধান মনু কুমার জৈন ট্যুইটারে নতুন স্মার্টফোনের টিজার প্রকাশ করেছেন। সপ্তাহ দুই আগে তিনটি নতুন চিপসেট লঞ্চ করেছিল Qualcomm। এর মধ্যে Snapdragon 730 ব্যবহার করে স্মার্টফোন লঞ্চের ঘোষনা করে দিল চিনের কোম্পানিটি। এই সপ্তাহের শুরুতেই ভারতের বাজেট সেগমেন্টে Redmi 7 আর Redmi Y3 লঞ্চ করেছিল Xiaomi। একই সপ্তাহে নতুন চিপসেট ব্যবহগার করে স্মার্টফোন লঞ্চের ঘোষণা করে দিল ভারতের স্মার্টফোন বাজারে এক নম্বরে থাকা কোম্পানিটি।

সম্প্রতি Qualcomm প্রধানের সাথে সাক্ষাতের ইঙ্গিত দিয়েছেন মনু কুমার জৈন। এক টুইটে তিনি জানিয়েছেন “শিঘ্রই Snapdragon 7xx আসতে চলেছে ভারতে।”

তবে এই তথ্য ছাড়া অন্য কিছুই জানান নি মনু। কয়ে দিন আগেই Snapdragon 665, Snapdragon 730 আর Snapdragon 730G চিপসেটগুলি লঞ্চ করেছিল Qualcomm। এর মধ্যে নতুন Xiaomi ফোনে ব্যবহার হতে পারে Snapdragon 730 আর Snapdragon 730G চিপসেটগুলি।

এই সপ্তাহে ভারতে লঞ্চ হয়েছে Redmi Y3। এই ফোনে রতেছে 32 মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। Redmi Y3 এর দাম শুরু হচ্ছে 9,999 টাকা থেকে। একই ইভেন্টে মাত্র 7,999 টাকা দামে ভারতে লঞ্চ হয়েছে Redmi 7।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.