MIUI তে বিজ্ঞাপন দেখে বিরক্ত? সমাধান নিয়ে আসছে Xiaomi

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
MIUI তে বিজ্ঞাপন দেখে বিরক্ত? সমাধান নিয়ে আসছে Xiaomi

জানুয়ারি মাসে MIUI 11 ডেভেলপমেন্ট শুরু হয়েছিল

হাইলাইট
  • MIUI তে বিজ্ঞাপনের মডেল ঢেলে সাজালো Xiaomi
  • অনেক জায়গায় বিজ্ঞাপন দেখানো বন্ধ হচ্ছে
  • অশ্লীল বিজ্ঞাপন দেখানো হবে না

বিজ্ঞাপনের জন্য ইতিমধ্যেই গ্রাহকের উষ্মার কারন হয়ে উঠেছে Xiaomi -র নিজস্ব Android স্কিন MIUI। এবার MIUI তে বিজ্ঞাপনের মডেল ঢেলে সাজালো বেজিং এর কোম্পানিটি। সম্প্রতি চিনের এক মাইক্রো ব্লগিং ওয়েবসাইটে এক Xiaomi প্রতিনিধিউ জানিয়েছেন পরবর্তী MIUI ভার্সানে বিজ্ঞাপনের পদ্ধতি ঢেলে সাজানো হবে। বিজ্ঞাপনে অশ্লীল বিষয় দেখানো বন্ধ করতেও কড়া পদক্ষেপ নিচ্ছে Xiaomi।

Weibo তে Xiaomi আধিকারিক জানিয়েছেন ইতিমধ্যেই MIUI তে বিজ্ঞাপন দেখানোর পদ্ধতি সংশোধন করার কাজ শুরু হয়েছে। ইতিমধ্যেই একাধিক জায়গায় বিজ্ঞাপন দেখানো বন্ধ করেছে Xiaomi। এছাড়াও কোম্পানি জানিয়েছে অশ্লীল বিজ্ঞাপন দেখানো বন্ধের জন্য বিশেষ পদক্ষেপ নেওয়া হয়েছে।

Weibo পোস্টে জানানো হয়েছে MIUI তে দেখানো সব ধরনের বিজ্ঞাপন নিয়ন্ত্রণ করে Xiaomi। তিনি আরও বলেন আগামী তিন মাসের মধ্যে কম বিজ্ঞাপন সহ আরও হালকা MIUI নিয়ে আসছে কোম্পানি।

সম্প্রতি MIUI 11 এ বিজ্ঞাপনের নীতি পরিবর্তনের কথা জানিয়েছিলেন Xiaomi প্রধান লেই জুন। সেই সমউ MIUI থেকে আশ্লীল বিজ্ঞাপন সরানোর কথা জানিয়েছিলেন জুন।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.