108MP সেন্সর সহ পাঁচটা ক্যামেরা নিয়ে আসছে Mi CC9 Pro, আর কী থাকছে?

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার Snapchat রেডিট কমেন্ট
108MP সেন্সর সহ পাঁচটা ক্যামেরা নিয়ে আসছে Mi CC9 Pro, আর কী থাকছে?

Mi CC9 Pro ফোনের পিছনে পাঁচটা ক্যামেরা থাকবে

হাইলাইট
  • Xiaomi CC9 Pro ফোনে Snapdragon 730G চিপসেট থাকবে
  • সাথে থাকছে 6GB RAM
  • একই সাথেই লঞ্চ হবে Mi TV 5 সিরিজের স্মার্ট টিভি

সম্প্রতি ইন্টারনেটে প্রকাশিত একাধিক রিপোর্টে Mi CC9 Pro ফোন লঞ্চের খবর সামনে এসেছে। 5 নভেম্বর এই ফোন লঞ্চ করবে Xiaomi। Mi CC9 Pro ফোনের পিছনে পাঁচটি ক্যামেরা থাকবে। এই ফোনের প্রাইমারি সেন্সরে থাকছে 108 মেগাপিক্সেল সেন্সর। একই সাথে লঞ্চ হবে Xiaomi -র নতুন স্মার্টওয়াচ আর Mi TV 5 সিরিজের একাধিক নতুন স্মার্ট টিভি। লঞ্চের আগে ফাঁস হওয়া ছবিতে Mi CC9 Pro ফোনে কার্ভড ডিসপ্লে দেখা গিয়েছে।

চিনের এক সোশ্যাল মিডিয়া ওয়েবসাইটে Mi CC9 Pro ফোনের ছবি সামনে এসেছে। সেখানে ‘জেড গ্রিন' রঙে এই ফোন দেখা গিয়েছে। এই ফোনের পিছনে পাঁচটি ক্যামেরার সাথেই থাকছে ডুয়াল ফ্ল্যাশ। এই ক্যামেরায় থাকছে একটি 108 মেগাপিক্সেল  Samsung ISOCELL Bright HMX সেন্সর। এই ক্যামেরায় থাকছে 5X অপটিকাল জুম সাপোর্ট।

লঞ্চের আগেই ফাঁস হল Redmi Note 8T ফোনের দাম, ছবি ও স্পেসিফিকেশন

xiaomi cc9 pro leak Mi CC9 Pro

Mi CC9 Pro ফোনে কার্ভড ডিসপ্লে থাকবে
ছবি: Twitter / @stufflistings

ফাঁস হওয়া ছবিতে Mi CC9 Pro ফোনে কার্ভড ডিসপ্লে দেখা গিয়েছে। এছাড়াও Geekbench বেঞ্চমার্ক ওয়েবসাইট থেকে সামনে এসেছে Mi CC9 Pro ফোনের একাধিক স্পেসিফিকেশন। এই ফোনের ভিতরে থাকবে একটি Snapdragon 730G চিপসেট। সাথে থাকছে 6GB RAM আর Android 9 Pie অপারেটিং সিস্টেম।

Redmi Note 8 Pro বনাম Realme XT! কোনটা কিনবেন?

xiaomi smartwatch mitv5 Xiaomi

5 নভেম্বর নতুন স্মার্টওয়াচ লঞ্চ করবে Xiaomi

এবার আসছে Mi Note 10 আর Mi Note 10 Pro, ফিচারগুলি দেখে নিন

5 নভেম্বর লঞ্চ হবে Mi CC9 Pro। একই ইভেন্ট থেকে নতুন লঞ্চ করবে Xiaomi। এই প্রথম Xiaomi ব্র্যান্ডের অধীনে কোন স্মার্টওয়াচ সামনে আসবে। কোম্পানির নতুন স্মার্টওয়াচে থাকছে কলিং, মিউজিক প্লে ব্যাক, মেসেজিং নোটিফিকেশন সহ বিভিন্ন ফিচার। একই সাথেই লঞ্চ হবে Mi TV 5 সিরিজের স্মার্ট টিভি।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English हिंदी
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2020. All rights reserved.